ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুই দিনব্যাপী মুসলিম লাইফস্টাইল প্রদর্শনী

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৪, ১৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই দিনব্যাপী মুসলিম লাইফস্টাইল প্রদর্শনী

লাইফস্টাইল ডেস্ক : রমজান এবং ঈদুল ফিতরে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ভোক্তাদের সামনে তুলে ধরতে রাজধানীতে আয়োজন করা হচ্ছে দুই দিনব্যাপী সাওদাডটকম মুসলিম লাইফস্টাইল এক্সপো ২০১৮।

মুসলিম ইভেন্টস এর উদ্যোগে আগামী ১৮ এবং ১৯ মে শতভাগ হালাল পণ্যের পসরা নিয়ে ঢাকার শ্যামলী রিং রোডের হোয়াইট প্যালেস কনভেনশন হলে ৪০টিরও বেশি স্টল বসবে।

মুসলিম ইভেন্টসের আয়োজকরা জানান, সারাবিশ্বে হালাল মার্কেটের আয়তন দিন দিন বেড়েই চলেছে।  বাংলাদেশও এর বাইরে নেই।  হালাল পণ্যের বাজার তুলে ধরার জন্যই এই প্রদর্শনীর আয়োজন। এই প্রদর্শনীতে যারা অংশগ্রহণ করছেন তারা সবাই অনলাইন স্টোর অথবা ফেসবুকে নিজেদের পণ্য প্রচার এবং প্রসারে কাজ করে থাকেন। সব অনলাইন উদ্যোক্তাদের এক ছাদের নিচে এনে গ্রাহকদের সুবিধার্তে আমরা এই মেলার আয়োজন করেছি।

দেশে হালাল পণ্য নিয়ে কাজ করছেন এমন উদ্যোক্তারাই প্রদর্শনীতে অংশগ্রহণ করবেন।  এতে পোশাক, বই, জুতা, আতর, খাবার, ডেইরি সামগ্রী, কসমেটিকসসহ বিভিন্ন ধরনের পণ্য প্রদর্শিত হবে। প্রদর্শনীতে অংশগ্রহণকারী সকল উদ্যোক্তাই তাদের পণ্য হালাল বলে ঘোষণা করেছেন।

এছাড়াও প্রদর্শনীতে হিজামা ও রুকিয়া সেবা, বিবাহ সংক্রান্ত সেবা, ইসলামিক স্কুলে স্পট এডমিশন সেবাসহ বিভিন্ন প্রকারের সেবা প্রদান করা হবে। নারী উদ্যোক্তাদের জন্য থাকবে আলাদা জোন।

প্রদর্শনীতে পণ্য ও সেবার পাশাপাশি থাকবে ফ্রি সেমিনার ও লেকচারের ব্যবস্থা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মঞ্জুর এলাহীসহ অন্যান্য  বিশেষজ্ঞগণ লেকচার সেশনে বক্তব্য রাখবেন। এক্সপো প্রতিদিন সকাল দশটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত চলবে।

প্রদর্শনীটি সকলের জন্য উন্মুক্ত। শুধুমাত্র সেশনের অংশ নিতে চাইলে বিনামূল্যে রেজিষ্ট্রেশন করতে হবে। কেউ যদি একের অধিক সেশনে রেজিস্ট্রেশন করতে চায় তাহলে প্রত্যেক সেশনের জন্য মাত্র ১00 টাকা করে রেজিস্ট্রেশন ফি পরিশোধ করতে হবে।  ইভেন্টটির স্পন্সর সাওদাডটকম। আরো জানতে ভিজিট : https://muslimlifestyleexpo.info



রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়