ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

জলসা ঘরে পুলিশের হানা!

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-২০ ২:৪১:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২০ ২:৫০:৫৯ পিএম

বিনোদন প্রতিবেদক : সন্ধ্যার পর জলসা ঘরে বাইজির নাচ আর মদের নেশায় মাতাল বখাটে ছেলেরা। তাদের আটক করতেই ফন্দি পাতেন পুলিশ। রাত একটু বাড়ার পরই একজন ছদ্মবেশি নারী পুলিশ ঢুকে পড়েন জলসা ঘরে। সেখানে বখাটেদের সঙ্গে নাচ-গানে মেতে উঠেন ওই নারী পুলিশও।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী পুলিশও ঢুকে পড়ে সেখানে। শুরু হয় বখাটেদের সঙ্গে পুলিশের হাতাহাতি। এমন চিত্রই দেখা যায় বিএফডিসির ১ নম্বর ফ্লোরে। ‘তোলপাড়’ সিনেমার গল্পের প্রয়োজনে এমন আয়োজন করা হয়েছে বলে রাইজিংবিডিকে জানান পরিচালক মিজানুর রহমান মিজান।

 

এ প্রসঙ্গে পরিচালক মিজানুর রহমান মিজান রাইজিংবিডিকে বলেন, ‘‘তোলপাড়’ সিনেমার তৃতীয় লটের শুটিং করছি। এ লটে মুনমুন, সনি রহমানসহ অনেকে অংশ নিচ্ছেন। এখন  অ্যাকশন দৃশ্যের শুটিং করছি। সিনেমাটির গল্প দারুণ। এতে একজন শিশুশিল্পী রয়েছে। এ মেয়েটিও অসাধারণ অভিনয় করছে। আশা করছি, এর অভিনয় দর্শকদের মনে স্থান করে নিবে।’

মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ সিনেমায় পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সনি রহমান। এতে সনির বিপরীতে অভিনয় করছেন নায়িকা মৌমিতা মৌ। এছাড়া খল চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মুনমুন। এরই মধ্যে ‘তোলপাড়’ সিনেমার দুই লটের কাজ শেষ হয়েছে।


 

রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC