ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এবার হৃতিকের সঙ্গে রোমান্স করবেন দিশা?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ২১ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার হৃতিকের সঙ্গে রোমান্স করবেন দিশা?

হৃতিক রোশান, দিশা পাটানি

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দিশা পাটানি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি টু’। এ সিনেমার সফলতার পর ‘ভরত’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটিতে সালমান ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পর্দায় হাজির হবেন দিশা। কিছুদিন আগে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হয়েছে। এবার বলিউডে খবর ছড়িয়েছে, হৃতিক রোশানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ২৫ বছর বয়সি এই নায়িকা। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।  

হৃতিক রোশান বর্তমানে ‘সুপার ৩০’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছে। তিনি রোহিত ধাওয়ানের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। সিনেমাটির এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আর গুঞ্জন উঠেছে, এতেই হৃতিকের সঙ্গে রোমান্স করবেন দিশা।

একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘রোহিত ধাওয়ান বর্তমানে চিত্রনাট্যের কাজ করছেন। হৃতিক রোশানও তার সঙ্গে রয়েছেন। তারা সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য একজন অভিনেত্রী খুঁজছেন। আর এই চরিত্রটির জন্য দিশা পাটানিকে নিতে আগ্রহী। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো বিষয়টি চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিকভাবে সিনেমাটিতে কাজ করার জন্য মৌখিক সম্মতি জানিয়েছেন দিশা। আগামী জুন-জুলাই মাসে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।’  

আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে এবং ২০১৯ সালেই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়