ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪২, ২১ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : কক্সবাজারে অবস্থান করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আজ সোমবার সকাল ৮টায় ঢাকায় পা রাখেন তিনি। এরপর তিন ঘণ্টা বিরতির পর ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কক্সবাজারে পৌঁছান তিনি।

জাতিসংঘের শিশু তহবিল (ইউনিসেফ) -এর শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া। রোহিঙ্গা শিবির পরিদর্শন করার জন্যই তিনি এই ঝটিকা সফরে এসেছেন। জানা যায়, বেলা ১২টায় কক্সবাজারে পৌঁছেছেন প্রিয়াঙ্কা। দুপুরের মধ্যে রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন তিনি।

গতকাল রাতে প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজ তার বাংলাদেশ সফরের কথাটি প্রথম জানায়। কিন্তু তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ বিষয়ে কোনো তথ্য ছিল না। আজ সোমবার সকালে প্রিয়াঙ্কা চোপড়া তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা লিখেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুসরণ করুন। বাংলাদেশে রোহিঙ্গা শিবির থেকে আমার অভিজ্ঞতা শিগগির শেয়ার করব। আমি সেখানেই যাচ্ছি।’

গত ১৯ মে ব্রিটিশ রাজপরিবারের আমন্ত্রণে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ‘রয়েল বিয়ে’তে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সোমবার সকালে ঢাকায় আসেন তিনি। রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে তার ফিরে যাওয়ার কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়