ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বরিশাল বিভাগে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৮০

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশাল বিভাগে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৮০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : দেশব্যাপী চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বরিশাল রেঞ্জের অধীন ছয় জেলা ও মেট্রোপলিটন এলাকায় চলছে মাদকবিরোধী অভিযান।

গত ২৪ ঘণ্টায় ছয় জেলার বিভিন্ন থানার পুলিশ অভিযান চালিয়ে মাদক-সংশ্লিষ্টতার জন্য ৫২ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এছাড়া বরিশাল নগরীতে গত চার দিনের মাদকবিরোধী অভিযানে ২৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে পৃথক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল রেঞ্জ ডিআইজি ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম, পিপিএম জানান, গত ২৪ ঘণ্টায় রেঞ্জের ছয়টি জেলা (বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, ভোলা, পিরোজপুর, বরগুনা) অভিযান চালিয়ে পুলিশ ৬১৩ পিস ইয়াবা, প্রায় চার কেজি গাঁজা, গাঁজার গাছ ও দেশি মদ তৈরির উপকরণ উদ্ধার করেছে। এ ঘটনায় মোট ৩৭টি মামলা রুজু ও মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার জন্য ৫২ জনকে গ্রেপ্তার করা হয়। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।

এদিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি) মো. নাসির উদ্দিন মল্লিক জানান, গত ৪ দিনে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৮ জনকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ হাজার ২৪১ পিস ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা। মাদকবিরোধী এই অভিযানে নগরীর ৪ থানা এবং গোয়েন্দা পুলিশ সদস্যরা অংশ নিচ্ছে।

অভিযান জোরদার করতে নগরীর মাদক ব্যবসায়ীদের তালিকা করা হয়েছে।




রাইজিংবিডি/বরিশাল/২২ মে ২০১৮/জে.খান স্বপন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়