ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শাকিবকে নিয়ে নওশাদের নতুন সিনেমা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিবকে নিয়ে নওশাদের নতুন সিনেমা!

বিনোদন প্রতিবেদক : পঞ্চাশ বছরের বেশি সময় ধরে ঢাকার ঐতিহ্যবাহী ‘মধুমিতা’ সিনেমা হলে সিনেমা প্রদর্শিত হয়ে আসছে। এছাড়া মধুমিতা মুভিজ থেকে বেশ কিছু সিনেমা প্রযোজনা ও আমদানিও করা হয়। এবার হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ  ‘ইন উইন এন্টার প্রাইজ’ নামে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমা নির্মাণ করছেন। এটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা।

নাম ঠিক না হওয়া এই সিনেমাটি নির্মাণ করবেন কলকাতার এক নির্মাতা। সিনেমাটিতে নায়কের চরিত্রে শাকিব খানের অভিনয় করার কথা রয়েছে বলে রাইজিংবিডিকে জানান ইফতেখার উদ্দিন নওশাদ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি একটা ঝুঁকি নিচ্ছি। বছরের শেষের দিকে একটা সিনেমা প্রযোজনা করব। এটা যৌথ প্রযোজনার সিনেমা নয়। এটা হবে আমাদের লোকাল প্রোডাকশন। সরকারের অনুমতি নিয়ে কলকাতা থেকে পরিচালক নিব। ওখান থেকে কয়েকজন শিল্পীও নিব। এছাড়া আমি শাকিবের সঙ্গে কথা বলেছি। দেখা যাক শাকিব কতটা সহযোগিতা করে। শাকিব আমাকে বলেছে, সিনেমাটি সে করবে।’

তিনি আরো বলেন, ‘গল্প লেখা হচ্ছে। এখনো নাম ঠিক করা হয়নি। এতে কলকাতার নায়িকা অভিনয় করবে। বছরের শেষের দিকে এই সিনেমার কাজ শুরু করব। বিসর্জন সিনেমার সংবাদ সম্মেলনে নতুন সিনেমাটির নাম ও শিল্পীদের নাম ঘোষণা করব।’

এর আগে মধুমিতা মুভিজ থেকে ‘মিস লংকা’, ‘গুনাহ’, ‘দূরদেশ’, ‘নিশান’, ‘শীষনাগ’, ‘ঘর জামাই’, ‘ঈদ মোবারক’, ‘মাসুম’, ‘কোবরা’, ‘আগুন’, ‘দিন দুনিয়া’, ‘অলঙ্কার’, ‘উৎসর্গ’সহ বেশকিছু সুপারহিট সিনেমা নির্মিত হয়। দর্শক আজও এসব সিনেমার মনে রেখেছেন।

বর্তমানে বাংলা সিনেমার ব্যবসা মন্দার দিকে। এরপর একের পর এক সিনেমা হল বন্ধ হয়ে গেলেও মধুমিতা সময়ের চ্যালেঞ্জ গ্রহণ করে চালু আছে। সিনেমার প্রযোজক, দর্শক সবার দৃষ্টিতে বর্তমানে চালু থাকা ঢাকার হলের মধ্যে অন্যতম আধুনিক মধুমিতা। এছাড়া এই সময় চলচ্চিত্র প্রযোজনা করা ঢাকাই চলচ্চিত্রের জন্য ইতিবাচক দিক বলেই মনে করছেন অনেকে।




রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়