ঢাকা, মঙ্গলবার, ৩ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মাকে স্মরণ করে আবেগাপ্লুত জানভি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ১:০৩:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ২:৫৬:৫০ পিএম
শ্রীদেবী ও জানভি কাপুর

বিনোদন ডেস্ক : প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো মারাঠি সাইরাত’র রিমেক এ সিনেমাটিতে জানভির সঙ্গে অভিনয় করছেন শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।

গতকাল প্রকাশিত হয়েছে ধড়ক সিনেমার ট্রেইলার। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মাকে স্মরণ করে বেশ আবেগাপ্লুত হয়ে পড়েন শ্রীদেবী কন্যা।

জানভি বলেন, ‘আমি বাড়িতে মায়ের সঙ্গে বসে সাইরাত সিনেমাটি দেখছিলাম। আমার মনে পড়ে তাকে বলেছিলাম, এটা যদি আমার প্রথম সিনেমা হতো! আমি এই ধরনের সিনেমায় অভিনয় করতে চাই। আমি ও মা অনেকক্ষণ ধরে আলোচনা করেছিলাম। তিনিও এ ধরনের চরিত্রে আমাকে দেখার আগ্রহ প্রকাশ করেন। এরপর করন জোহর সিনেমাটির প্রস্তাব দেন এবং এটা সম্ভব হয়েছে।’

অভিনয় নিয়ে শ্রীদেবী তাকে কোনো পরামর্শ দিয়েছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে কান্নাজড়িত কণ্ঠে জানভি বলেন, ‘আমি আজ তাকে অনেক মিস করছি। তার সবচেয়ে বড় পরামর্শ হচ্ছে, কঠোর পরিশ্রম এবং প্রতিটি আবেগ অনুভব করার চেষ্টা কর।’ বাবা বনি কাপুরের পরামর্শ প্রসঙ্গে তিনি বলেন, ‘তিনি আমাকে কোনো পরামর্শ দেননি, তবে ভালোবাসা দিয়েছেন ও সহযোগিতা করেছেন, যা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে সিনেমাটির কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন জানভির চাচা অনিল কাপুর, সঞ্জয় কাপুর, বোন খুশি কাপুর, কাজিন হর্ষবর্ধন কাপুর ও মুহিত মারওয়া, ইশান কাট্টারের মা অভিনেত্রী নীলিমা আজীম।

দেখুন : ধড়ক সিনেমার ট্রেইলার।




রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC