ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘সহশিল্পী হিসেবে নিশো ভাই খুবই হেল্পফুল’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ২:১১:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ৮:৪৩:৩৬ এএম

বিনোদন ডেস্ক : ‘এবারই প্রথম নিশো ভাইয়ের সঙ্গে কাজ করলাম। সহশিল্পী হিসেবে নিশো ভাই খুবই হেল্পফুল। কাজের ক্ষেত্রে নিশো ভাই আমাকে অনেক সহযোগিতা করেছেন। নাটকটিতে আমি আমার দিক থেকে শতভাগ দিতে পারিনি। আমার মনে হয়েছে, চরিত্রের ভেতর আমার আরো ঢোকা উচিৎ ছিল। হয়তো সেটা আমারই ব্যর্থতা। তারপরও কাজটি যা হয়েছে সেটা অনেক ভালো হয়েছে। বাকিটা দর্শক বিবেচনা করবেন।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে ‘সিনেমা জীবন’ নাটকে অভিনয় প্রসঙ্গে কথাগুলো বলেন লাক্স তারকা অভিনেত্রী তানিন তানহা।

ঈদুল ফিতর উপলক্ষে পরিচালক হাবিব সকাল নির্মাণ করেছেন একক নাটক ‘সিনেমা জীবন’। সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, তানিন তানহা, মেহজাবিন চৌধুরী।

নাটকের গল্প প্রসঙ্গে তানিন তানহা রাইজিংবিডিকে বলেন, ‘গল্পে মেহজাবিনের পরিবার অর্থনৈতিকভাবে গরীব থাকে। আমাদের বাড়িতে ওরা একবার বেড়াতে আসে। তারপর নিশো ভাইয়ের সঙ্গে মেহজাবিনের প্রেম প্রেম একটা ভাব তৈরি হয়। কিন্তু আমার পরিবারের সবাই ভাবে আমার সঙ্গে নিশো ভাইয়ের প্রেমের সম্পর্ক। তাই আমার বাবা নিশো ভাইয়ের সঙ্গে আমার বিয়ে ঠিক করে। তারপরের গল্প আর বলা যাবে না। বাকিটা জানার জন্য দর্শকদের ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তানিন তানহা বলেন, ‘মানিকগঞ্জে নাটকটির শুটিং হয়েছে। আমার কল টাইম ছিল সকাল ৭টায়। সকাল ৬টা থেকে আমার বাসার সামনে অপেক্ষা করছিল শুটিংয়ে যাওয়ার গাড়িটি। কিন্তু কীভাবে যেন আমার সেল ফোনটি বন্ধ হয়ে গিয়েছিল। এটা কীভাবে হয়েছিল, তা আমি জানি না। ঘুম ভাঙে সকাল ৮টায়। তারপর তাড়াহুড়ো করে পরিচালককে ফোন দেই। এরপর আসলে আমি একটু নার্ভাসই ছিলাম। তারপরও কাজটি যা হয়েছে সেটা ভালো হয়েছে।’  



এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হাসনাত রিপন, সাগর হুদা, কিসলু, শিল্পী সরকার অপুসহ অনেকে। ঈদুল ফিতরের চতুর্থ দিন রাত ১১টা ১০ মিনিটে বেরসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton