ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

একসঙ্গে গাইবেন সালমান-ইউলিয়া

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ২:৩৯:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ২:৩৯:৩১ পিএম
সালমান খান ও ইউলিয়া ভান্তুর

বিনোদন ডেস্ক : একসঙ্গে একটি গানে কণ্ঠ দিবেন বলিউড অভিনেতা সালমান খান ও তার কথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুর। ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে সিনেমার একটি গানে কণ্ঠ দিবেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

গান প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানায়, ববি দেওল ও কৃতি খারবান্দার জন্য একটি রোমান্টিক ঘরানার গান খুঁজছিলেন নির্মাতারা। এক নৈশভোজে সালমান নির্মাতাদের জানান তার কাছে একটি গান আছে যেটি তিনি তার পরের সিনেমায় ব্যবহার করতে চেয়েছিলেন। কিন্তু পরবর্তী সময়ে খুশি মনে ববি দেওলের সিনেমার জন্য দিয়ে দেন। ইউলিয়া তার অংশের রেকর্ডিং শেষ করেছেন। রেস-থ্রি সিনেমার   প্রচার শেষ হলে সালমান তার অংশের রেকর্ডিং করবেন।’

ববি দেওল, কৃতি খারবান্দা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন ধর্মেন্দ্র ও সানি দেওল। এছাড়া সিনেমাটির একটি বিশেষ গানে দেখা যাবে সালমান খান, রেখা, শত্রুঘ্ন সিনহা, সোনাক্ষী সিনহা, ধর্মেন্দ্র, সানি দেওল ও ববি দেওলকে। ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে সিনেমাটি মুক্তি দেয়ার কথা জানিয়েছেন নির্মাতারা।

বর্তমানে রেস-থ্রি সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সালমান খান। ঈদুল ফিতর উপলক্ষে ১৫ জুন মুক্তি পাবে এটি। সিনেমাটির ‘সেলফিশ’ ও ‘পার্টি চলে অন’ গানে কণ্ঠ দিয়েছেন ইউলিয়া। সালমান ছাড়াও রেস-থ্রিতে অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছে রেমো ডিসুজা। 



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৮/মারুফ/শান্ত  

Walton Laptop
 
     
Walton