ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

রণবীরে মুগ্ধ সঞ্জয়

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৪ ২:০৯:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৪ ৩:০৭:০৫ পিএম
সাঞ্জু সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর কাপুরের পরবর্তী সিনেমা সাঞ্জুখলনায়ক সিনেমাখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমায় সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর।

কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে সাঞ্জু সিনেমার ট্রেইলার। এতে সঞ্জয়ের চরিত্রে রণবীরের অভিনয় দর্শকের নজর কেড়েছে। চেহারা থেকে শুরু করে সবকিছুতেই সঞ্জয়কে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন এ অভিনেতা। দর্শকের পাশাপাশি সাঞ্জু সিনেমায় রণবীরের অভিনয়ে মুগ্ধ হয়েছেন সঞ্জয়।

সাঞ্জু সিনেমার জন্য রণবীরকে কোনো পরামর্শ দিয়েছেন কিনা এবং এতে এ অভিনেতার লুক নিয়ে প্রশ্ন করা হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সঞ্জয় দত্ত বলেন, ‘রণবীরকে কোনো পরামর্শ দিইনি। সে চমৎকার কাজ করেছে। সিনেমার শুটিং সেটে আমি যতটুকু দেখেছি তা অসাধারণ ছিল। আমি তার জন্য শুভকামনা জানাই এবং সিনেমাটি দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।’

ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সাঞ্জু সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে। আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton