ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

আহত পরমব্রতকে হাসপাতালে নিয়ে যান অপু

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২০ ২:২৪:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২০ ৪:৪৪:৩১ পিএম

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ থেকে কলকাতায় গিয়ে একটি বস্তিতে চায়ের দোকান দিয়েছেন গৌতম সাহা। সেখানে তার বন্ধুত্ব হয় পরমব্রত ও গৌরবের সঙ্গে। একই বস্তিতে থাকেন তারা। গৌতম সাহার চায়ের দোকানে বসে নিয়মিত আড্ডা চলে তাদের। একদিন বিকালে এভাবেই এক মুহূর্তে হঠাৎ একটি ট্যাক্সি এসে চাপা দেয় পরমব্রতকে। সে সময় অপু বিশ্বাস দোকানের পাশ দিয়ে যাচ্ছিলেন। আহত পরমব্রতকে গৌতম সাহা, গৌরব ও অপু হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে ভোগান্তির মুখে পরতে হয়। এক পর্যায় তারা হাসপাতাল ভাঙচুর করেন।

- এটা বাস্তবের কোনো ঘটনা নয়। ‘শর্টকাট’ সিনেমার গল্পে এমন দৃশ্য দেখা যাবে। সম্প্রতি কলকাতায় ‘শর্টকাট’ সিনেমার এ দৃশ্যের শুটিং করা হয় বলে কলকাতা থেকে রাইজিংবিডিকে জানান অভিনয়শিল্পী গৌতম সাহা।
 


এ প্রসঙ্গে গৌতম সাহা বলেন, ‘আমি বাংলাদেশ থেকে কলকাতায় এসে একটি চায়ের দোকান দিই। এখানে আমি সবসময় সেজেগুজে থাকি। পরমব্রত চ্যাটার্জির বন্ধুর চরিত্রে অভিনয় করছি। সিনেমাটিতে আমার নাম মাধুরী, পরমব্রত চ্যাটার্জির নাম বিশু আর অপুর নাম নার্গিস। দারুন একটি চরিত্রে অভিনয় করছি।’

কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘শর্টকাট’ সিনেমাটি। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। এটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল। সিনেমাটিতে বাংলাদেশ থেকে অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা অরিন। এ ছাড়া কলকাতা থেকে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুসহ অনেকে।




রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৮/রাহাত/ফিরোজ

Walton Laptop
 
     
Walton