ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দর্শক টানছে সিয়াম-পুজার ‘পোড়ামন-২’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দর্শক টানছে সিয়াম-পুজার ‘পোড়ামন-২’

বিনোদন প্রতিবেদক : এবারের ঈদুল ফিতরে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত তিনটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। গত কয়েক বছর ধরে শাকিব খান অভিনীত সিনেমা রাজত্ব করে আসছে। এবার শাকিব খানের সঙ্গে টেক্কা দিয়ে বেশ ভালোই দর্শক টানছেন নবাগত জুটি সিয়াম-পুজা।

সিয়াম-পুজা অভিনীত ‘পোড়ামন-২’ সিনেমাটি কম সংখ্যক হলে মুক্তি পেলেও মুক্তির পর থেকে এর সেল রিপোর্ট ভালো যাচ্ছে বলে রাইজিংবিডিকে জানান রাজধানীর কয়েকটি প্রেক্ষাগৃহের কর্তৃপক্ষ। তারা জানিয়েছেন, ‘পোড়ামন-২’ সিনেমাটি দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় হয়েছে প্রেক্ষাগৃহগুলোতে। এছাড়া অনেকে টিকেট কিনতে এসে ফিরেও যেতে হয়েছে। কেউ কেউ অগ্রিম টিকেটও কিনেছেন।

রাজধানীর যমুনা ব্লকবাস্টারে চলছে ‘পোড়ামন-২’ সিনেমাটি। দর্শকদের আগ্রহের কারণে সিনেমাটির শো বাড়ানো হয়েছে। গতকাল ১৯ জুন থেকে ব্লকবাস্টারে ‘পোড়ামন-২’ সিনেমাটির প্রতিদিন ছয়টি করে শো চলছে বলে জানানো হয়েছে। এছাড়াও বসুন্ধরা সিনেপ্লেক্স, বলাকা এবং শ্যামলী সিনেপ্লেক্সে চলছে সিনেমাটি। প্রতিটি প্রেক্ষাগৃহেই দর্শকদের অতিরিক্ত চাহিদার কারণে টিকিট পাওয়া যাচ্ছে না বলে জাজের পক্ষ থেকে জানানো হয়েছে।

শ্যামলী সিনেমা হলের ম্যানেজার হাসান বলেন, ‘শ্যামলী হলে ‘পোড়ামন-২’ ভালো যাচ্ছে। অগ্রিম টিকেট বিক্রি করেছি। এটা আমাদের হলের জন্য খুব ভালো খবর। দর্শকও সিনেমাটি দেখে ভালোই বলছেন। দর্শকদের চাপ এখনও সমান ভাবেই রয়েছে।’

এদিকে সিনেমাটি দেখে এসে পরিচালক সাইফ চন্দন তার ফেসবুকে লিখেন- ‘পোড়ামন-২... স্টার সিনেপ্লেক্সে টিকিট না পেয়ে অবশেষে বলাকা সিনেমা হলে গিয়ে দেখলাম ‘পোড়ামন-২’। ভালো লেগেছে। শুধু নায়ক নায়িকা কেন্দ্রিক নয়। পুরোটাই নির্মাণ ও অভিনয় কেন্দ্রিক। রায়হান রাফি প্রথম ছবিতেই ভালো করেছো। ছবি দেখে মনেই হয়নি, তোমার প্রথম ছবি। সিয়াম, ছবিতে তোমার উপস্থিতির সঙ্গে প্রেক্ষাগৃহে দর্শকের যে উচ্ছ্বাস- কোনো নতুন নায়কের জন্যে অনেক বড় পাওয়া। এইটা ধরে রেখো ভাই। পূজা, নায়িকাদের স্ক্রিপ্ট’র বাইরেও- অভিনয়ের যে নিজস্বতা থাকতে হয়, তা তোমার মাঝে পেয়েছি। সাইদ বাবু, জোশ ভাই। আনোয়ারা আন্টি, নাদের ভাই, রেবেকা আপা, পিয়াল গুড। বাপ্পারাজ ভাই, রেস্পেক্ট ইউ। ফজলুর রহমান বাবু ভাই, অসাধারণ। শাহীন ভাই, আমি মুগ্ধ। ইমন সাহা ভাই, হুমায়ুন ভালোবাসা। আজিজ ভাই, আপনি রাফি, সিয়াম, পূজা, বাবু- এই একাধিক নতুন নিয়ে যে ড্রাইভ দিয়েছেন, তা যে কোনো নতুনের জন্যে অনেক বড় প্রাপ্তি। আপনি বলেই তা সম্ভব হয়েছে। অনেক দোয়া। সবশেষে বলবো, জাজ থেকে ইতিপূর্বে কয়েকটি এভারেজ মুভিও শত শত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কিন্তু এই ভালো ছবিটি এত অল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি আসলেই মেনে নেয়া কষ্টকর।’

এছাড়াও নির্মাতা দিপংকর দিপন, কন্ঠশিল্পী প্রিতম, চিত্রনায়ক আমান রেজাসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই ফেসবুকে পোষ্ট দিয়েছেন। এসব পোস্টে ভালো একটি সিনেমা দেখেছেন বলে মন্তব্য করা হয়।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি। সিয়াম-পুজা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন নায়ক বা্প্পারাজ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৮/রাহাত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়