ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাহুলের বিরুদ্ধে মামলা করলেন প্রিয়াঙ্কা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৪, ২১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাহুলের বিরুদ্ধে মামলা করলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা সরকার, সহজ ও রাহুল ব্যানার্জি

বিনোদন ডেস্ক : যৌথ সম্মতিতেই বিবাহবিচ্ছেদ ঘটে টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও অভিনেতা রাহুল ব্যানার্জির। কিন্তু এবার তাদের পুত্র সন্তান সহজের দায়িত্ব এড়ানো, প্রিয়াঙ্কাকে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন প্রিয়াঙ্কা সরকার। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

পরস্পরের সম্মতিক্রমে আপনাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। কিন্তু হঠাৎ কেন রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করলেন? এমন প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা সরকার বলেন, ‘এতদিন বিষয়টা প্রকাশ্যে না আনলেও এবার সহজের ভবিষ্যতের কথা ভেবে আমাকে লড়াই করতে হবে।’

প্রিয়াঙ্কার অভিযোগ, সহজের দায়িত্ব ও খরচ তিনিই বহন করছেন। বিচ্ছেদের পর থেকে রাহুল ছেলের কোনো দায়িত্ব নেয়নি। গত বছর হাই স্কুলে ভর্তির সময় ছেলের দায়িত্ব নেবেন বলেও পিছিয়ে যায় রাহুল। কিছুদিন আগে সহজকে চাই না বলেও সাফ জানান রাহুল। সে রেকর্ডিংও প্রিয়াঙ্কার কাছে আছে। কোনো অনুরোধে কাজ না হওয়ায় শেষমেশ তাকে আইনি পথ ধরতে হয়েছে বলে জানান প্রিয়াঙ্কা।

তিনি রাহুলের নামে বিশ্বাসভঙ্গ, শারীরিক ও মানসিক নির্যাতন এবং ভরণপোষণ মামলা দায়ের করতে বাধ্য হন বলেও জানান এ অভিনেত্রী।

এদিকে রাহুল বলেন, ‘ছেলের দায়িত্ব নিতে কেন অস্বীকার করব? ছেলে তো আমারই! ছেলের খরচের জন্য প্রতি মাসে ২৫ হজার রুপি পাঠাতাম। কিন্তু তার জন্য যে রসিদ কেটে রাখতে হবে তা কখনো ভাবিনি। কেউ সন্তানের জন্য কিছু কিনলে তার রসিদ রেখে দেয় না। সহজকে ভালো বোর্ডিং স্কুলে ভর্তির ফি-বাবদ আমার কাছে এক কোটি ২৫ লাখ রুপি চেয়েছে প্রিয়াঙ্কা। সহজের দায়িত্ব আমিও নিতে চাই। কিন্তু দাবিগুলো তো যুক্তিসঙ্গত হতে হবে! প্রিয়াঙ্কা এককালীন বিরাট অঙ্কের অর্থ দাবি করলে আমার কিছু করার নেই।’

প্রিয়াঙ্কার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়েছেন রাহুল— এই অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত দেড় বছর আমরা ভালো বন্ধু হিসেবে থেকেছি। হঠাৎ কী এমন হয়ে গেল যে, আমি এতটা খারাপ হয়ে গেলাম? প্রিয়াঙ্কার কাছে অর্থটাই এখন মুখ্য হয়ে দাঁড়িয়েছে?’

গত সাত মাস রাহুলকে সহজের সঙ্গে মিশতে দেয়নি প্রিয়াঙ্কা। তার অনুপস্থিতিতে প্রিয়াঙ্কা নাকি রাহুলের মায়ের সঙ্গেও দুর্ব্যবহার করেছে বলে জানান রাহুল।

ভালোবেসে সংসার বেঁধেছিলেন রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। পুত্র সহজের জন্মের পর তাদের দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদ হয় এই জুটির।

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।




রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়