ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গান নিয়ে ঐশ্বরিয়ার আপত্তি!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৭, ২৩ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গান নিয়ে ঐশ্বরিয়ার আপত্তি!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার পরবর্তী সিনেমা ‘ফ্যানি খান’-এর চূড়ান্ত পর্যায়ের শুটিং করছেন এই অভিনেত্রী।

এখন সিনেমাটির একটি গানের শুটিং বাকি আছে। গানটির শুটিং শেষ হয়েছিল কিন্তু গানটি নিয়ে আপত্তি তুলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।  

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘‘গানটির কথা নিম্নমানের। এজন্য ঐশ্বরিয়া গানটি পছন্দ করেননি বরং পরিচালক ও প্রযোজককে গানটি পরিবর্তন করতে বলেছিলেন। ‘ফেভিকল সে’ শিরোনামের এ গানটির সঙ্গে নাচার সময় খুব অস্বস্তিবোধ করেছেন তিনি। পরবর্তী সময়ে সিনেমাটির পরিচালকরা গানটি পরিবর্তন করেন। নতুন গানটির শিরোনাম ‘হালকা হালকা সে খুমার হ্যায়’।’’    

সূত্রটি আরো বলেন, ‘শুটিংয়ের সময় পরিচালক ও কোরিওগ্রাফার উপস্থিত না থাকায় দুই দিনেও গানটির শুটিং ভালো মতো শেষ করতে পারেননি। গানটির শুটিংয়ের সময়ই ঐশ্বরিয়া বিরক্ত ছিলেন এবং পরবর্তী সময়ে তার অসন্তোষের বিষয়টি প্রকাশ করেন। এখন কয়েকদিন নতুন গানটির মহড়া হবে। তারপর এর শুটিং হবে।’  

দীর্ঘ ১৭ বছর পর ‘ফ্যানি খান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। অতুল মঞ্জেকার পরিচালিত এ সিনেমাটিতে আরো অভিনয় করছেন রাজ কুমার রাও। এতে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সিনেমাটি প্রযোজনা করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। আগামী ৩ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ জুন ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়