ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সুযোগ হাতছাড়া করতে চাচ্ছি না : শিরিন

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৫ ৮:২৭:৪৬ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৫ ১২:২৩:৩৫ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা শিরিন শিলা। এরই মধ্যে তার অভিনীত ‘হিট ম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’সহ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এখন তিনি বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সব কিছু ঠিক থাকলে চলতি বছর প্রায় অর্ধ ডজন সিনেমার শুটিং শেষ করবেন এই অভিনেত্রী।

আজ সোমবার শিরিন শিলার জন্মদিন। আজ চলচ্চিত্রাঙ্গনের মানুষদের নিয়ে কেক কাটবেন বলে রাইজিংবিডিকে জানান শিরিন শিলা। এবারই প্রথম আয়োজন করে জন্মদিন পালন করছেন তিনি। এ প্রসঙ্গে শিরিন শিলা রাইজিংবিডিকে বলেন, ‘চলচ্চিত্রে পা রাখার পর থেকেই প্রতি বছর আমার জন্মদিনে রোজা রাখি। স্বাভাবিক কারণেই ঘটা করে জন্মদিন পালন করার সুযোগ পাইনি। এবার রোজা পার করে জন্মদিনটা পেলাম। তাই আর এ সুযোগ হাতছাড়া করতে চাচ্ছি না। চলচ্চিত্রাঙ্গনের প্রিয় মানুষদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটব। সবার দোয়া নিব।’

কাজের ব্যস্ততা নিয়ে বলেন, ‘‘চলতি বছরে ‘সাহসী যোদ্ধা’, ‘সরি’, ‘এক কোটি টাকা’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ করছি। এছাড়া বড় একটি প্রজেক্টের কথা চলছে। সব কিছু ঠিক থাকলে এই সিনেমাটির কাজ শুরু করব। এতে নায়ক হিসেবে চমক থাকবে।’’
 


শিরিন শিলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী থাকা অবস্থায় একটি টিভি নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। এরপর মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ’-এ অভিনয় করেন তিনি। এ ছাড়া হিরো, বনবালা, রঙের সংসার, পণ্ডিতের মেলাসহ আরো বেশ কিছু নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। কিন্তু তার লক্ষ্য ছিল চলচ্চিত্র। সিনিয়র অভিনেত্রী রাশেদা চৌধুরীর অনুপ্রেরণায় মূলত সিনেমায় কাজ করার উৎসাহ পান তিনি। তারপর থেকে সিনেমাই তার ধ্যান জ্ঞান।

হঠাৎ একদিন পরিচালক ওয়াজেদ আলি সুমন তার সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দেন। ব্যাটে-বলে মিলে যাওয়ায় আর পেছনে না তাকিয়ে চুক্তিবদ্ধ হন তার ‘হিট ম্যান’ চলচ্চিত্রে। এরপর থেকে নিয়মিত চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton