ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চৌগাছায় ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চৌগাছায় ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের চৌগাছায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে শহীদ মল্লিক নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

শহীদ বেনাপোল পোর্ট থানার কাগমারী এলাকার শওকত মল্লিকের ছেলে। বুধবার দুপুর ১টার দিকে যশোর জেনারেল হাসপাতাল মর্গে গিয়ে নিহতের ভাই মনির লাশ শনাক্ত করেন।

মনির মল্লিক ও তাদের আত্মীয় ডা. নজরুল ইসলাম বলছেন, মঙ্গলবার দুপুরে শহীদ মল্লিক যশোরের শার্শায় যান একটি জমি রেজিস্ট্রি করতে। দুপুরের পর পুলিশ পরিচয়ে তাকে কয়েকজন সেখান থেকে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ দুপুরে খবর পেয়ে তারা হাসপাতালে এসে লাশ শনাক্ত করেন।

তাদের দাবি, শহীদ একসময় মাদক ব্যবসা করতেন। তবে তা ছেড়ে এখন কৃষিকাজ ও রাখিমালের ব্যবসা করতেন। তার দুই স্ত্রী ও পাঁচ ছেলে-মেয়ে আছে।

নজরুল ইসলাম জানান, শহীদ খালেদা নামে আরেক নারীকে বিয়ে করবেন বলে জমি লিখে দিতে এসেছিলেন।

জানতে চাইলে বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান বলেন, গোলাগুলির কোনো ঘটনা আমার জানা নেই। তবে শহীদ মল্লিকের নামে ১৪টি মামলা রয়েছে।

চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দীন বলেন, ‘রাতে আমাদের কাছে খবর আসে, ফুলসারা ইউনিয়নের চান্দা আফরা এলাকায় দুই দলের মধ্যে গোলাগুলি হচ্ছে। এরপর সেখানে টহল পুলিশ  পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সেখান থেকে অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

যশোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

ওসি খন্দকার শামিম উদ্দীনের দাবি, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/যশোর/৪ জুলাই ২০১৮/বি এম ফারুক/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়