Breaking News
পাকিস্তানের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
X
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

করনের সিনেমায় জুটিবদ্ধ হচ্ছেন শাহরুখ-কাজল!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৫ ৬:৩৭:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৫ ৬:৩৭:১৮ পিএম
শাহরুখ খান, কাজল ও করন জোহর

বিনোদন ডেস্ক : বাজিগর, করণ অর্জুন, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, মাই নেম ইজ খান, দিলওয়ালে সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাহরুখ খান ও কাজল। ফের একসঙ্গে জুটিবদ্ধ হচ্ছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতা করন জোহর তার পরের সিনেমার চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। এতে শাহরুখ ও কাজলকে নেয়ার কথা ভাবছেন তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এটি একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। শাহরুখ ও কাজলের সঙ্গে করনের খুবই ভালো সম্পর্ক। তিনি তাদের কাছে চিত্রনাট্য বর্ণনা করেছেন এবং পুনরায়  এ জুটিকে নিয়ে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন। তবে এখন পর্যন্ত তারা আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি। এখনো আলোচনা চলছে। সবকিছু ঠিক থাকলে আবারো একসঙ্গে তাদের দেখা যাবে।’

শাহরুখ-কাজলকে মনে করা হয় বলিউডের অন্যতম সফল জুটি। পর্দায় তাদের রসায়ন দেখতে অধির আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। এ জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দিলওয়ালে। ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটি।

এরপর এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে জুটিবদ্ধ হওয়া প্রসঙ্গে প্রশ্ন করা হলে কাজল বলেন, ‘শাহরুখ ও আমি ছয়-সাত বছরে একবার একসঙ্গে অভিনয় করি। গত ২৫ বছর ধরে আমরা এমনটাই করে আসছি। সুতরাং পরবর্তী সিনেমার জন্য আরো তিন-চার বছর অপেক্ষা করতে হবে।’



রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton