ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইরফানের বর্তমান অবস্থা জানালেন পরিচালক

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৮, ১৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইরফানের বর্তমান অবস্থা জানালেন পরিচালক

ইরফান খান ও বিশাল ভরদ্বাজ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা ইরফান খান। নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাজ্যে রয়েছেন তিনি। শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও শুভকামনায় এই অভিনেতা সেরে উঠছেন বলে জানিয়েছেন পরিচালক বিশাল ভরদ্বাজ।

একটি গান প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়ে বিশাল ভরদ্বাজ বলেন, ‘ইরফানের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। আমি তার সঙ্গে নিয়মিত কথা বলি। তিনি সেরে উঠছেন। আমাদের দোয়া ও শুভকামনা তার সঙ্গে রয়েছে এবং তিনি খুব শিগগির আমাদের মাঝে ফিরে আসবেন।’

এ পরিচালক আরো বলেন, ‘ইদানিং ইরফান গান গাইছেন এবং সেগুলো রেকর্ড করে হোয়াটস অ্যাপে আমাকে পাঠাচ্ছেন। তিনি ঘুমপাড়ানি গান গাচ্ছেন ও ক্রিকেট খেলা দেখছেন।’

ইরফানকে নিয়ে এর আগে মকবুল, সাত খুন মাফ ইত্যাদি সিনেমা নির্মাণ করেছেন বিশাল। এছাড়া এ অভিনেতাকে নিয়ে নাম ঠিক না হওয়া আরো একটি সিনেমা নির্মাণের ঘোষণাও দিয়েছেন তিনি। এতে আরো অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। কিন্তু ইরফানের অসুস্থতার কারণে সিনেমাটির কাজ এখনো শুরু হয়নি। তবে বিশাল আশা করছেন খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু করতে পারবেন তিনি। 

ইরফান অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা কারওয়াঁ। এতে আরো অভিনয় করছেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। এছাড়া রয়েছেন মিথিলা পালকর। আগামী ৩ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়