ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সারার সঙ্গে প্রতিযোগিতা নেই : জানভি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ১৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সারার সঙ্গে প্রতিযোগিতা নেই : জানভি

সারা আলী খান ও জানভি কাপুর

বিনোদন ডেস্ক : প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের বড় মেয়ে জানভি কাপুর। বর্তমানে ধড়ক সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত তিনি। বলিউডে এটি তার প্রথম সিনেমা। আগামী ২০ জুলাই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

জানভির পাশাপাশি কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। আগামী ৩০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে চলছে এর শুটিং।   

এদিকে জানভি ও সারার অভিষেকের আগেই তাদের নিয়ে বলিপাড়ায় চলছে নানা গুঞ্জন। এক সময় ভালো বন্ধু থাকলেও নিজেদের নাকি এখন পরস্পরের প্রতিযোগী মনে করছেন তারা। যদিও এ ধরনের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন শ্রীদেবী কন্যা। 

জানভি বলেন, ‘কোনো ধরনের প্রতিযোগিতা নেই। আমি দর্শক সারিতে বসে তার সিনেমা দেখতে চাই। তার অনেক প্রতিভা রয়েছে এবং আমি মনে করি, নারীদের পরস্পরকে সহযোগিতা করা উচিৎ।’

এছাড়া সম্প্রতি গুঞ্জন শোনা যায়, দক্ষিণী সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন জানভি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এই গুঞ্জন শুনেছি। কিন্তু আমি কোনো দক্ষিণী সিনেমায় অভিনয় করছি না। এখন আমার প্রথম প্রাধান্য ধড়ক। অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে আমার প্রথম সিনেমার প্রচারণা ভালোভাবে করতে চাই। একমাত্র এই সিনেমাটিই এখন আমার মনজুড়ে রয়েছে।’

২০১৬ সালের ব্লকবাস্টার হিট মারাঠি ভাষার সাইরাত সিনেমার হিন্দি রিমেক ধড়ক। করন জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন শশাঙ্ক খাইতান। এতে জানভির বিপরীতে অভিনয় করছেন শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়