ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঈদে ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৮, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদে ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’

বিনোদন ডেস্ক : পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী নাটক নির্মাণ করে ঢের প্রশংসা কুড়িয়েছেন। চলচ্চিত্র নির্মাণের ব্যস্ততার কারণে দীর্ঘ আট বছর কোনো নাটক-টেলিফিল্ম নির্মাণ করতে দেখা যায়নি তাকে। গত বছর ফারুকী ভাই ব্রাদারদের নিয়ে ছবিয়াল রি-ইউনিয়ন শিরোনামে ছোট পর্দায় হাজির হলেও নিজে কোনো নাটকের নির্দেশনা দেননি। বিরতি ভেঙে এবার টেলিফিল্ম ও নাটক নির্মাণে ফিরলেন তিনি।

ঈদুল আজহা উপলক্ষে ‘মোস্তফা সরয়ার ফারুকী এবং ভাই ব্রাদার এক্সপ্রেস’ শিরোনামে  মোট দশজন নির্মাতা নাটক-টেলিফিল্ম নির্মাণ করবেন। মোস্তফা সরয়ার ফারুকী টেলিফিল্ম ‘আয়েশা’ ও আরেকটি নাটক নির্মাণ করবেন। এ ছাড়া বাকি ছয়টি নাটক নির্মাণ করবেন ভাই ব্রাদার এক্সপ্রেস’র নয়জন নির্মাতা।

‘পাতা ঝরার দিন’ রেদওয়ান রনি, ‘সোনালি ডানার চিল’ আশফাক নিপুন, ‘দ্য আর্টিস্ট’ মাহমুদুল ইসলাম, ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিল’ যৌথভাবে আবদুল্লাহ আল মুক্তাদির ও ফাহাদ খান, ‘আজকে না হয় ভালোবাস’ যৌথভাবে নাজমুল নবীন ও মাহমুদুল হাসান আদনান এবং ‘লিটনের গরিবি ফ্ল্যাট’ যৌথভাবে নির্মাণ করবেন মোমিন বিশ্বাস ও লোটাস মজুমদার।

এ প্রসঙ্গে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘জীবনবোধ ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে এবারের নাটকগুলোর গল্প গড়ে উঠেছে। দর্শকহৃদয় ছুঁয়ে যাওয়ার মতোই প্রতিটি গল্প। আশা করছি, পুনরায় শুরু করা আমাদের যাত্রা সফল হবে।’

ঈদুল আজহায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে এসব নাটক-টেলিফিল্ম প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়