ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নওয়াজউদ্দিনের সঙ্গে ইতালিয়ান অভিনেত্রী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নওয়াজউদ্দিনের সঙ্গে ইতালিয়ান অভিনেত্রী

ভ্যালেন্টিনা কোরটি ও নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। নেটফ্লিক্সের ‘স্যাকরেড গেমস’ ওয়েব সিরিজে অভিনয় করে বর্তমানে বেশ আলোচনায় এই অভিনেতা।

এদিকে গতকাল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নওয়াজউদ্দিন। ছবিতে একটি মেয়ের সঙ্গে দেখা যায় তাকে। এরপর থেকেই ছবিটি ঘিরে এ অভিনেতার ভক্তদের মধ্যে বেশ কৌতূহল তৈরি হয়।

জানা গেছে, নওয়াজের সঙ্গে ছবির মেয়েটি ইতালিয়ান অভিনেত্রী ভ্যালেন্টিনা কোরটি। খুব শিগগির পরিচালক হিসেবে অভিনেত্রী তানিষ্ঠা চ্যাটার্জির অভিষেক হতে যাচ্ছে। শুরু হয়েছে তার প্রথম সিনেমার শুটিং। আর সিনেমাটিতে নওয়াজের সঙ্গে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ভ্যালেন্টিনা।

বর্তমানে ইতালির রোমে সিনেমাটির শুটিং চলছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করছে এরোস ইন্টারন্যাশনাল, রাইজিং স্টার এন্টারটেইনমেন্ট, রবি ওয়ালিয়া এবং পঙ্কজ রাজদান। আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা মান্টো। লেখক সাদত হাসান মান্টোর জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন অভিনেত্রী-পরিচালক নন্দিতা দাস। এছাড়া মুক্তির অপেক্ষায় নওয়াজেরজিনিয়াস, ঘুমকেতু সহ কয়েকটি সিনেমা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়