ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নার্ভাস আবির

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৯, ২০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নার্ভাস আবির

বিনোদন ডেস্ক : সত্যান্বেষী ব্যোমকেশ বক্সী চরিত্রটি বাঙালি লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অনবদ্য সৃষ্টি। উত্তম কুমার থেকে যিশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জিও এ চরিত্রটি রূপায়ন করেছেন।

ব্যোমকেশকে নিয়ে পরিচালক দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেছেন নতুন সিনেমা ‘বিদায় ব্যোমকেশ’। আজ শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। ব্যোমকেশের নতুন সিনেমার গল্প অতীতের মতো শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস থেকে নেওয়া হয়নি। ব্যোমকেশ, সত্যবতী আর অজিত চরিত্র ধার করে পরিচালক দেবালয় ভট্টাচার্য নিজেই লিখেছেন এর গল্প। তবে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের পরিবারের অনুমতি নিয়েই এই গল্প লিখেছেন পরিচালক।

‘বিদায় ব্যোমকেশ’ সিনেমায় ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জি। তবে সিনেমাটি নিয়ে আবির এবার বেশ নার্ভাস বলে ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে আবির চ্যাটার্জি বলেন, ‘সিনেমাটি মুক্তির আগে থেকে আমার নার্ভাস লাগছে। আর এ কারণে অনেকটা নীরব আছি। শনিবার বুঝতে পারব সিনেমাটি কেমন যাচ্ছে।’

তিনি আরো বলেন, ‘দর্শক কেমন হবে ঠিক নেই। তাই সিনেমা মুক্তির আগে আমি প্রার্থনা করি আমাদের চিন্তার সঙ্গে যেন দর্শকদের ভাবনা মিলে যায়।’

এবারের সিনেমায় ব্যোমকেশ অন্যবারের তুলনায় অনেকটাই আলাদা। এতে তিনি ৮০ বছর বয়সি প্রবীণ সত্যান্বেষী। এখানে তিনি পুত্রের করা খুনের রহস্য উন্মোচন করবেন। আর তাকে সহায়তা করতে দেখা যাবে নাতি সাত্যকী বক্সীকে। সাত্যকীর ভূমিকায়ও আবির অভিনয় করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়