ঢাকা, সোমবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৫ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

এবার সঞ্জয়কে নিয়ে ভার্মার সিনেমা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-২০ ১২:৫৭:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-২০ ২:৫১:৫৬ পিএম
সঞ্জয় দত্ত ও রাম গোপাল ভার্মা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। অভিনয়ের মাধ্যমে যেমন দর্শকের প্রশংসা পেয়েছেন তেমনি ব্যক্তি জীবনে জড়িয়েছেন নানা বিতর্কে। অস্ত্র মামলায় জেলেও যেতে হয়েছে তাকে।

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এ অভিনেতার জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত সিনেমা সাঞ্জু। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে সিনেমাটি। বক্স অফিসেও তুলে নিয়েছে প্রায় ৫০০ কোটি রুপি। সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। 

এবার সঞ্জয় দত্তকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চলেছেন নির্মাতা রাম গোপাল ভার্মা। খবরটি নিশ্চিত করে ভারতীয় একটি সংবামাধ্যমে এই নির্মাতা বলেন, ‘হ্যাঁ, আমি সিনেমাটি নির্মাণ করছি।’

সাঞ্জু সিনেমাটি মুক্তির পর অনেকেই বলেছেন, সিনেমাটিতে সঞ্জয়ের ভালো দিকটাই বেশি দেখানো হয়েছে। তবে রাম গোপাল ভার্মা তার সিনেমাটিতে এ অভিনেতার বিতর্কিত বিষয়গুলোই তুলে ধরবেন বলে সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সঞ্জয় দত্ত মাদক নিতেন, তিনি মানসিক চাপে ভুগেছেন, তার অনেকগুলো সম্পর্ক ছিল কিন্তু তার খারাপ দিকগুলোর বিস্তারিত কিছু দেখানো হয়নি। রাম গোপলা ভার্মার সিনেমায় সবকিছু বিস্তারিত থাকবে- কারা সঞ্জয়ের পরিবারকে হুমকি দিয়েছিল, তাকে অস্ত্র রাখতে বাধ্য করেছিল যার কারণে পরবর্তী সময়ে তাকে সমস্যায় পড়তে হয়। কীভাবে অস্ত্র তার কাছে এসেছিল, কীভাবে এর নিষ্পত্তি হয়েছিল ইত্যাদি। রাম গোপাল তার গবেষণার অংশ হিসেবে সঞ্জয়ের সঙ্গে সংশ্লিষ্ট এবং এ মামলার তদন্তকারী পুলিশ সদস্যের সঙ্গে আলোচনা করেছেন।’

সাঞ্জু সিনেমায় সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেন রণবীর কাপুর। তবে রাম গোপাল ভার্মার সিনেমায় কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। খুব শিগগির এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই নির্মাতা।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton