ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রণবীরের বিরুদ্ধে মামলা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ২০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীরের বিরুদ্ধে মামলা

রণবীর কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। সাঞ্জু সিনেমা মুক্তির পর তার বৃহস্পতি এখন তুঙ্গে। এছাড়া বেশ কয়েকটি সিনেমার কাজ ‍নিয়ে ব্যস্ত এ অভিনেতা।

তবে এরই মধ্যে আইনি জটিলতায় পড়েছেন রণবীর। তার বিরুদ্ধে ৫০ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেছে তারই ভাড়াটিয়া। চুক্তি ভঙ্গের কারণে এ অভিনেতার বিরুদ্ধে এই মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

পুনের কল্যাণী নগরে অবস্থিত ট্রাম্প টাওয়ারের বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি ভাড়া দিয়েছিলেন রণবীর। ভাড়া নিয়েছিলেন শীতল সুরিয়াবানশি নামের এক নারী। ভাড়ার মেয়াদ নিয়ে রণবীরের সঙ্গে তার একটি চুক্তি হয়। চুক্তিতে মাসিক ভাড়া নির্ধারণ করা হয়- প্রথম ১২ মাস ৪ লাখ রুপি এবং পরবর্তী ১২ মাস ৪.২০ লাখ রুপি। পাশাপাশি ২৪ লাখ টাকা জামানত দেয়া হয়। কিন্তু এই নারী দাবি করেছেন, চুক্তি অনুযায়ী সময় শেষ হওয়ার আগেই তাকে অ্যাপার্টমেন্টটি ছাড়তে বাধ্য করেছেন রণবীর।  

পুনে সিভিল কোর্টে এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে। মামলায় সুরিয়াবানশি ৫০.৪০ লাখ রুপি এবং সুদ ১.০৮ লাখ রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন। তার দাবি, এ কারণে তার পরিবার ভোগান্তি ও অসুবিধার সম্মুখীন হয়েছেন। তার মতে, ভাড়া নেয়ার ১১ মাসের মাথায় ২০১৭ সালের আগস্টে তাকে অ্যাপার্টমেন্টটি খালি করতে বলা হয়। যদিও তিনি ২০১৭ সালের অক্টোবরে অ্যাপার্টমেন্টটি ছেড়েছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে মামলা প্রসঙ্গে বলা হয়েছে, ‘কথিত নোটিশে (ই-মেইল) বলা হয়েছে, রণবীর বাদীকে মিথ্যা বলেন যে, তিনি সেই অ্যাপার্টমেন্টিতে থাকতে চান। এ জন্য চুক্তির নিয়ম ভঙ্গ করে বাদীকে অ্যাপার্টমেন্ট ছেড়ে দিতে বলা হয়।’

তবে এ প্রসঙ্গে পুনে সিভিল কোর্টে দেওয়া এক জবাবে রণবীর সকল অভিযোগ অস্বীকার করেছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে। এ অভিনেতার দাবি, ভাড়াটে স্বেচ্ছায় তার অ্যাপার্টমেন্ট ছেড়ে দিয়েছেন।

আগামী ২৮ আগস্ট মামলার শুনানি হবে বলে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়