ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘রবীন্দ্রনাথ ঠাকুরের গল্পে এবারই প্রথম অভিনয় করছি’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-২১ ৮:০৯:৪১ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-২১ ১:০৯:৫৯ পিএম

বিনোদন ডেস্ক : লাক্স তারকা-অভিনেত্রী তানিন তানহা। বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই ধারাবাহিকতায় ‘দৃষ্টিদান’ টেলিফিল্মে অভিনয় করছেন এই অভিনেত্রী। এতে তার সঙ্গে অভিনয় করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস উপলক্ষে টেলিফিল্মটি নির্মাণ হচ্ছে। কবিগুরুর ‘দৃষ্টিদান’ গল্প অবলম্বনে টেলিফিল্মটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন সতীর্থ রহমান।

টেলিফিল্মটি নিয়ে রাইজিংবিডির সঙ্গে কথা হয় তানিন তানহার। এটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘ছন্দা আপু ও মিলন ভাই স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। মিলন ভাইয়ের ভুল চিকিৎসার কারণে ছন্দা আপু অন্ধ হয়ে যায়। একই সঙ্গে ছন্দা আপু বন্ধ্যাও। একসময় আমি মিলন ভাইদের বাড়িতে বেড়াতে যাই। অল্প সময়ের মধ্যে মিলন ভাইয়ের সঙ্গে আমার ভালো সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে মিলন ভাই আমাকে বিয়ে করতে চান। শুধু তাই নয়, মিলন ভাই আমাকে আংটিও পরিয়ে দেয়। কিন্তু আমি বিষয়টি গুরুত্বের সঙ্গে নিই না। কারণ আমি মিলন ভাইকে বিয়ে করতে চাই না। একসময় আমাকে নিয়ে ছন্দা আপু ও মিলন ভাইয়ের মধ্যে অনেক সমস্যা তৈরি হয়। তারপর আমি মিলন ভাইদের বাড়ি থেকে চলে আসি। এরপর গল্পে নতুন মাত্রা যোগ হয়।’  

তিনি আরো বলেন, ‘রবীন্দ্রনাথ ঠাকুরের গল্পে এবারই প্রথম অভিনয় করছি। রবীন্দ্রনাথের লেখা গল্প মানেই ভিন্ন কিছু। এদিকে মিলন ভাইয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। এই কাজটি করতেও খুব ভালো লাগছে। টেলিফিল্মটির নির্মাণ কাজ ভালো হচ্ছে। আশা করছি, দর্শকদেরও এটি ভালো লাগবে।’
 


গতকাল শুক্রবার থেকে কালিয়াকৈর রাজবাড়িতে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। আজও সেখানে শুটিং চলছে। রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে নাটকটি চ্যানেল আইয়ে প্রচারিত হবে।   

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৮/শান্ত/মারুফ  

Walton Laptop
 
     
Marcel
Walton AC