ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আহত দিশা পাটানি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২২, ২১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আহত দিশা পাটানি

দিশা পাটানি

বিনোদন ডেস্ক : সিনেমার প্রস্তুতি নিতে গিয়ে আহত হয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খানের ভারত সিনেমার জন্য জোর প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। সিনেমায় একজন সার্কাস আর্টিস্টের চরিত্রে দেখা যাবে তাকে। প্রস্তুতির এক সময় হাঁটুতে চোট পান এই অভিনেত্রী। বর্তমানে তাকে অতিরিক্ত শারীরিক পরিশ্রম করতে নিষেধ করা হয়েছে।

ভারত নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরীয় ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। এ সিনেমাটিতে সালমান, দিশা ছাড়াও অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া, টাবু, সুনীল গ্রোভার প্রমুখ। এটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। আগামী বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি কথা রয়েছে।

দিশা পাটানি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বাঘি-টুভারত ছাড়াও হৃতিক রোশানের সঙ্গে একটি সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া তামিল ঐতিহাসিক-ড্রামা সংঘামিত্রা সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন দিশা। সিনেমাটিতে প্রথমে শ্রুতি হাসানের অভিনয়ের কথা ছিল। কিন্তু পরবর্তী সময়ে তিনি সরে দাঁড়ালে দিশাকে বেছে নেন নির্মাতারা। এছাড়া মুহিত সুরির একটি সিনেমায় আদিত্য রয় কাপুরের সঙ্গে অভিনয় করবেন দিশা।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৮/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়