ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্রীদেবীর চরিত্রে রাকুল?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৮, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীদেবীর চরিত্রে রাকুল?

শ্রীদেবী, রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক : ভারতীয় গুণী অভিনেতা, প্রযোজক ও পরিচালক নান্দামুরি তারকা রামা রাও। তিনি এনটিআর নামেই পরিচিত। ১৯৯৬ সালে না ফেরার দেশে চলে যান বর্ষীয়ান এই অভিনেতা। তার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা-‘এনটিআর’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ জাগারলামুদি(কৃষ)।

গুঞ্জন শোনা যাচ্ছে, সিনেমাটিতে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর চরিত্রে অভিনয় করবেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমাটিতে শ্রীদেবীর চরিত্রে রাকুল প্রীতের অভিনয় করার কথা রয়েছে। এ বিষয়ে আলোচনা চলছে। কিন্তু তার শিডিউল নিয়ে সমস্যা রয়েছে। তবে বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে।’ 

এনটিআর-এর জীবনে শ্রীদেবী গুরুত্বপূর্ণ একটি অংশ। শ্রীদেবীর বয়স যখন ১৪ বছর তখন এনটিআর-এর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। প্রায় ১৪টি জনপ্রিয় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন এনটিআর ও শ্রীদেবী। এজন্য ‘এনটিআর’ সিনেমায় তাদের দেখানোর বিষয়টি নিয়ে পরিচালক কৃষকে গভীরভাবে ভাবতে হচ্ছে বলেও প্রতিবেদনে জানানো হয়েছে।

বহুল প্রতীক্ষিত এ সিনেমায় বিদ্যা বালানও অভিনয় করবেন। এ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটবে বিদ্যা বালানের। সিনেমাটির শুটিং এখনো শুরু হয়নি তবে এ বছরই শুটিং শুরু হবে বলে জানা গেছে।

অন্যদিকে তামিল ভাষার ‘এনজিকে’, ‘কার্থি ১৭’, ‘এসকে ১৪’ ও বলিউডের নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাকুল।  বলিউডের এ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়