ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পাল্টাপাল্টি অভিযোগ: সিনেমা থেকে সরে দাঁড়ালেন মাহি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাল্টাপাল্টি অভিযোগ: সিনেমা থেকে সরে দাঁড়ালেন মাহি

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে হয়েছেন দর্শক প্রিয়। পাশাপাশি কাজের পারিশ্রমিকও বেড়েছে লাগামহীনভাবে। সিনেমাপ্রতি নিচ্ছেন ১০-১২ লাখ টাকা। শুধু তাই নয়, সিনেমার শুরুতেই চুক্তিপত্রে স্বাক্ষর করার সময়ই তিনি টাকাটা নিয়ে নিচ্ছেন। ক্যারিয়ারে সফলতার পাশাপাশি তাকে শুটিং শিডিউল ফাঁসানোর অভিযোগ মাথায় নিতে হয়েছে। এবারও ‘ও মাই লাভ’ সিনেমায় প্রায় চার মাস আগে চুক্তিবদ্ধ হয়েও শুটিং শুরুর দিন সিনেমাটি না করার কথা জানিয়েছেন নির্মাতাকে। এমন অভিযোগ আনেন নির্মাতা আবুল কালাম আজাদ।

এদিকে চিত্রনায়িকা মাহিয়া মাহিও পাল্টা অভিযোগ তুলেছেন নির্মাতা আবুল কালাম আজাদ ও প্রযোজক জাহাঙ্গীরের বিরুদ্ধে। সিনেমার গল্পের পরিবর্তন করা হয়েছে বলেই শেষ মুহূর্তে তিনি সিনেমাটি ছেড়ে দেয়ার সিন্ধান্ত নিয়েছেন বলে জানান মাহি।

এমন পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে তাদের ডাকা হয়। চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক হিমেলসহ চলচ্চিত্রের কয়েকজনের উপস্থিতে বৈঠক হয়। এ প্রসেঙ্গ জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘পরিচালক ও প্রযোজক অভিযোগ আনেন মাহি সিনেমাটির শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও গতকাল শুটিংয়ে অংশ নেননি। এবং সিনেমাটির কাজ তিনি করবেন না। এদিকে মাহি অভিযোগ করেন সিনেমাটির জন্য কলকাতা থেকে একজন নায়িকা আনা হয়েছে। এতে করে তার চরিত্রের গুরুত্ব কমে যাচ্ছে বলেই কাজটি করবেন না। গল্পের সংশোধন করলে কাজটি করবেন মাহি। এদিকে পরিচালক কিছুতেই গল্পের সংশোধন করবেন না। তাই দুই পক্ষের সম্মতিক্রমে মাহি এ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি প্রযোজকের টাকা ফেরত দিয়ে দিবেন।’

এক্সেল মুভিজের ব্যানারে নির্মিত এ সিনেমাটির জন্য প্রায় চার মাস আগে চুক্তিবদ্ধ হন মাহি। এতে আরো অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী হৃদ্ধি ও নবাগত একজন নায়িকা। বর্তমানে মাহির ‘অন্ধকার জগত’ ও ‘আনন্দ অশ্রু’ নামের দুটি সিনেমার কাজ করছেন। এছাড়া আসছে ঈদে মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি মুক্তি পাবে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।




রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়