ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ব্যক্তিগত জীবন উপভোগ করছি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০১, ৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ব্যক্তিগত জীবন উপভোগ করছি’

বিনোদন ডেস্ক : কন্যাসন্তানের মা হয়েছেন লাক্সতারকা-অভিনেত্রী আমব্রিনা সার্জিন আমব্রিন। গত ২৩ জুন কানাডার একটি হাসপাতালে নবজাতকের জন্ম হয়। মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী। স্বামী-সন্তান নিয়ে ব্যক্তিগত জীবন খুব উপভোগ করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

মা হওয়ার প্রায় দেড় মাস পর মেয়ের ছবিসহ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন আমব্রিন। এ প্রসঙ্গে রাইজিংবিডির সঙ্গে আজ কথা বলেন কানাডা প্রবাসী এই অভিনেত্রী। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে নতুন অতিথি ভালো আছে। ব্যক্তিগত জীবন উপভোগ করছি। তবে দেশের সফলতা ও নিজের কাজ খুব মিস করি। বিদেশে বসে দেশের খারাপ খবর শোনে অনেক খারাপ লাগে। দেশের মানুষের জন্য দোয়া রইল। আপনারাও আমার পরিবারের জন্য দোয়া করবেন।’

চলতি বছরের শেষের দিকে দেশে ফিরবেন বলেও জানান আমব্রিন।

গত বছরের ৪ নভেম্বর পারিবারিক আয়োজনের মাধ্যমে কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন আমব্রিন। বিয়ের পর থেকেই কানাডায় বসবাস করছেন এই অভিনেত্রী। আমব্রিনের বর তৌসিফ টরেন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কোম্পানির ম্যানেজার। পরিবারের সঙ্গে তিনি কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন। এক বন্ধুর মাধ্যমে আমব্রিনের সঙ্গে তৌসিফের পরিচয়। পরিচয়ের ৬ মাসের মধ্যে তাদের সম্পর্ক প্রেমে রূপ নেয়।
 


২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন আমব্রিন। এরপর মডেল আর উপস্থাপক হিসেবে পরিচিতি লাভ করেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠানের প্রেজেন্টার হিসেবে দারুণ জনপ্রিয়তা পান তিনি। আমব্রিন অভিনীত প্রথম নাটক আফজাল হোসেন পরিচালিত ‘চলো বিয়ে করে ফেলি’। এতে আফজাল হোসেনের বিপরীতে দেখা যায় তাকে। ২০১৩ সালে ‘ফিল মাই লাভ’ নামে একটি চলচ্চিত্রে কাজ করেন এই অভিনেত্রী।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ আগস্ট ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়