ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

‘আমার বিস্ময় এখনো কাটেনি’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৬:৫০:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১১ ১২:০১:২০ পিএম
জানভি কাপুর

বিনোদন ডেস্ক : প্রয়াত ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে সম্প্রতি রুপালি পর্দায় অভিষেক হয়েছে তার। বক্স অফিসে বেশ সাফল্যও পেয়েছে সিনেমাটি।

এদিকে ঐতিহাসিক-ড্রামা ঘরানার তখত সিনেমায় জানভিকে নিয়েছেন করন জোহর। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার ঘোষণাও দিয়েছেন এ নির্মাতা। বলিউডে পা রাখার পরই এমন একটি সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত শ্রীদেবী কন্যা।

এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে জানভি কাপুর বলেন, ‘আমি কী বলব? আমার বিস্ময় এখনো কাটেনি। আমি এখনো এটির কাজ শুরু করিনি। এটি আমার জন্য অনেক বড় পাওয়া। আমার সৌভাগ্য এবং আমি করন জোহরের কাছে খুবই কৃতজ্ঞ তিনি আমাকে এই জার্নির অংশীদার করেছেন। আমি খুবই উচ্ছ্বসিত এবং আশা করছি, ভালো কিছুই করতে পারব। এখন আমি খুবই আবেগাপ্লুত।’

তখত সিনেমার গল্প প্রসঙ্গে করন তার টুইটে জানিয়েছেন, ঐতিহাসিক ঘটনা নিয়ে সিনেমার গল্প তৈরি হয়েছে। মুঘল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে একটি পরিবারের গল্প দেখানো হবে। যেখানে রয়েছে উচ্চ আকাঙ্ক্ষা, লোভ, প্রতারণা, ভালোবাসা ও সিংহাসনের উত্তরাধিকার নিয়ে লড়াই। তখত সিনেমার মূল বিষয়বস্তু ভালোবাসা ও যুদ্ধ।

জানভি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার প্রমুখ। ২০২০ সালে মুক্তি পাবে সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করবেন করন জোহর।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton