ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘তখত’ সিনেমায় কার চরিত্র কী?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৭, ১২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘তখত’ সিনেমায় কার চরিত্র কী?

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো ঐতিহাসিক ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করতে চলেছেন জনপ্রিয় বলিউড নির্মাতা করন জোহর। শুধু তাই নয়, তার এ সিনেমায় রয়েছে এক ঝাঁক তারকা।

করন জোহর জানিয়েছেন, মুঘল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে একটি পরিবারের গল্প দেখানো হবে। সিনেমাটিতে অভিনয় করবেন অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার প্রমুখ। কিন্তু এতে কার চরিত্র কী হবে তা নিয়ে মুখ খোলেননি করন।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে তখত সিনেমায় অনিল, রণবীর সিং ও কারিনাদের চরিত্র কী তা জানানো হয়েছে। প্রতিবেদন অনুযায়ী, ভিকি কৌশলকে দেখা যাবে মুঘল বংশের ষষ্ঠ সম্রাট আওরঙ্গজেবের চরিত্রে। রণবীর সিং অভিনয় করবেন আওরঙ্গজেবের বড় ভাই দারা শিকোহর ভূমিকায়। 

সম্রাট শাহজাহানের চরিত্রে দেখা যাবে অনিল কাপুরকে। আর তার মেয়ে জাহানারা বেগম হিসেবে পর্দায় হাজির হবেন কারিনা কাপুর। দারা শিকোহর স্ত্রী নাদিরা বানু বেগমের চরিত্র অভিনয় করবেন আলিয়া ভাট। এছাড়া আওরঙ্গজেবের স্ত্রী দিলরাস বানু বেগমের চরিত্রে দেখা যাবে ভূমি পেডনেকারকে। সবশেষ জানভি কাপুর অভিনয় করবেন হিরা বাঈ নামের এক দাসির চরিত্রে, যার প্রতি আকৃষ্ট হয়েছিলেন আওরঙ্গজেব।

উচ্চ আকাঙ্ক্ষা, লোভ, প্রতারণা, ভালোবাসা ও সিংহাসনের উত্তরাধিকার নিয়ে লড়াই দেখা যাবে তখত সিনেমাটিতে। এটির মূল বিষয়বস্তু ভালোবাসা ও যুদ্ধ। ২০২০ সালে মুক্তি পাবে সিনেমাটি।




রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়