ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিএফডিসিতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ১৫ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএফডিসিতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

বিনোদন প্রতিবেদক : আজ বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে দিনটি পালিত হচ্ছে। 

বিএফডিসি প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএফডিসি কর্তৃপক্ষ, পরিচালক সমিতি, প্রযোজক পরিবেশক সমিতি, শিল্পী সমিতিসহ সকল সংগঠন। এছাড়া দেশের শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকনসহ অনেকে।

এছাড়া বঙ্গবন্ধুর উপর আলোচনা সভা ও আত্মজীবনীর ওপর স্থিরচিত্র প্রদর্শন করেছে বিএফডিসি কর্তৃপক্ষ। তা ছাড়া বিএফডিসির মসজিদে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। একইসঙ্গে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। বেলা ১১টায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক মো. আমির হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন। এছাড়া নায়ক ফারুক, মিশা সওদাগর, জায়েদ খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

শোক দিবস উপলক্ষে সব সংগঠনের কার্যালয়ের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। এছাড়া শিল্পী সমিতির উদ্যোগে বিএফডিসিতে কোরআন খতম, বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প ও কাঙ্গালিভোজের আয়োজন করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়