ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সালমানকে পেয়ে উচ্ছ্বসিত নোরা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৬ ৭:৪৭:৫১ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৬ ২:০৭:৪৯ পিএম

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভারত’। আলী আব্বাস জাফর পরিচালিত আলোচিত এই সিনেমায় যুক্ত হয়েছেন মরোক্কান ও কানাডিয়ান মডেল-অভিনেত্রী নোরা ফাতেহি। সালমান খানের সঙ্গে সিনেমাটিতে কাজের সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে নোরা ফাতেহি বলেন, ‘ভারত সিনেমার অংশ হতে পারাটা আমার ক্যারিয়ারে উচ্ছ্বাসের বিষয়। সালমান খান ও আলী আব্বাস স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছি। আশা করছি, ভবিষ্যতেও এরকম আরো কাজের অংশ হতে পারব।’

চরিত্রের প্রয়োজনে স্প্যানিশ ভাষা শিখছেন নোরা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটিতে ল্যাটিন একটি চরিত্রে অভিনয় করব। এ চরিত্রটি ল্যাটিন ভাষায় কথা বলবে। তার মানে আমাকেও ল্যাটিন ভাষায় কথা বলতে হবে। এজন্য স্প্যানিশ ভাষা ও শারীরিক ভাষা শুটিংয়ের আগেই আয়ত্ত করতে হবে।’

‘ভারত’ সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭-২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন টাবু, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ। ২০১৯ সালের ঈদে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/শান্ত/ফিরোজ

Walton Laptop
 
     
Walton