ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৮ ৫:০৫:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৯ ৮:০৩:৩৮ এএম
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বিনোদন ডেস্ক : অনেক লুকোচুরির পর বাগদানের ঘোষণা দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। শনিবার ইনস্টাগ্রামে একসঙ্গে একটি ছবি পোস্ট করে ভক্তদের সুখবর জানান এ জুটি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে প্রিয়াঙ্কা লেখেন, ‘মনে-প্রাণে গ্রহণ করলাম।’ অন্যদিকে নিক জোনাস ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হবু মিসেস জোনাস। আমার হৃদয়। আমার ভালোবাসা।’ 

এর আগে শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে প্রিয়াঙ্কা-নিকের রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) অনুষ্ঠান। সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে বাগদান সারবেন তারা। এরই মধ্যে ঘনিষ্ঠজনরা প্রিয়াঙ্কার বাড়িতে আসতে শুরু করেছেন।

বাগদানের জন্য গত বৃহস্পতিবার মুম্বাইয়ের পৌঁছান নিক জোনাস। সঙ্গে তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রও আসেন। গতকাল একটি রেস্তোরাঁয় একসঙ্গে নৈশভোজ করেন প্রিয়াঙ্কা-নিক।

গত ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিনে তাকে বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস। এমনকি প্রিয়াঙ্কাকে একটি হীরার আংটিও উপহার দেন তিনি। যদিও বিষয়টি নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটে ছিলেন এ জুটি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। মাস দুই আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। অবশেষে গুঞ্জন সত্যি করে বিয়ের গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক।



রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৮/মারুফ/ফিরোজ

Walton Laptop