ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রাইভেটকার খাদে পড়ে ২ ভাই নিহত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৫, ২১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইভেটকার খাদে পড়ে ২ ভাই নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের গোপীনাথপুরে একটি প্রাইভেটকার খাদে পড়ে ব্যাংকারসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই ব্যাংকারের স্ত্রী মেসকাতী জাহান কেকা (৩০)।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর শরীফপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকার রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম আরাফাত হাসান প্রিন্স (৩৫) ও তার বড় ভাই শিমুল সর্দার (৪০)। এদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামে।

 



ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান জানান, ঈদের ছুটিতে স্ত্রী ও বড় ভাইকে নিয়ে প্রাইভেটকারে করে ঢাকা থেকে ফকিরহাট উপজেলার মুলঘর এলাকার গ্রামের বাড়ি যাচ্ছিলেন ব্যাংকার এস এম আরাফাত হাসান প্রিন্স।

প্রাইভেটকারটি গোপালগঞ্জ সদরের গোপীনাথপুরে পৌঁছালে একই দিক থেকে আসা ঢাকা থেকে পিরোজপুরগামী গ্রিন লাইনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি খাদে পড়ে একটি দেওয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রিন্স ও তার বড় ভাই শিমুল সরদার মারা যান। গুরুতর আহত হন প্রিন্সের স্ত্রী মেসকাতী জাহান।

ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠান। আহত মেসকাতী জাহানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২১ আগস্ট ২০১৮/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়