ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বন্যার্তদের ৫ কোটি রুপি দিয়েছেন সানি লিওন!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩২, ২১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্যার্তদের ৫ কোটি রুপি দিয়েছেন সানি লিওন!

সানি লিওন

বিনোদন ডেস্ক : ভারতের কেরালা রাজ্যে ভয়াবহ বন্যা ও ভূমিধসে এখন পর্যন্ত তিন শতাধিক মানুষের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কয়েক শত মানুষ। পাশাপাশি লাখ লাখ মানুষ বাস্তুছাড়া হয়েছে।

এমন পরিস্থিতিতে সরকারি উদ্যোগের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেক তারকাও ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে এসেছেন। অনেকেই আর্থিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এই তালিকায় যুক্ত হয়েছেন বলিউড সেনসেশন সানি লিওন।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, কেরালার বন্যার্তদের জন্য ৫ কোটি রুপি আর্থিক সাহায্যের ঘোষণা দিয়েছেন সানি লিওন। ‘টুইটার’সহ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে সানির এই খবর রীতিমতো ভাইরাল হয়েছে। যদিও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সানি।  

এ প্রসঙ্গে সানি লিওনের টিমের সঙ্গে যোগাযোগ করলে একজন সদস্য সংবাদমাধ্যমে বলেন, ‘সানি লিওন কত অর্থ দান করেছেন তা নিয়ে কোনো কথা বলতে রাজি নন। সানির মতে, এটি একান্ত তার ব্যক্তিগত ব্যাপার এবং কেরালার মানুষের জন্য তিনি প্রার্থনা করছেন। সানির এই পদক্ষেপে ভক্তরা অনেক খুশি হয়েছেন।’

ভারতে গত জুন থেকে শুরু হওয়া বর্ষা মৌসুমে এ পর্যন্ত দেশজুড়ে প্রায় ১ হাজার লোক নিহত হয়েছে। তবে কেরালা রাজ্যের পরিস্থিতি সবচেয়ে বেশি খারাপ।



রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়