ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রিয়াঙ্কার কারণে নির্ঘুম রাত কাটিয়েছেন আলী আব্বাস

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৯, ২২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রিয়াঙ্কার কারণে নির্ঘুম রাত কাটিয়েছেন আলী আব্বাস

প্রিয়াঙ্কা চোপড়া ও আলী আব্বাস জাফর

বিনোদন ডেস্ক : বলিউড নির্মাতা আলী আব্বাস জাফর। বর্তমানে সালমান খানকে নিয়ে ভারত সিনেমা নির্মাণ করছেন তিনি। এতে নায়িকা চরিত্রে প্রথমে প্রিয়াঙ্কা চোপড়াকে বেছে নেয়া হয়। কিন্তু পরবর্তী সময়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ান এ অভিনেত্রী।

প্রিয়াঙ্কার সরে দাঁড়ানোর বিষয়টি মাইক্রোব্লগিং সাইটে নিজেই জানান আলী আব্বাস জাফর। সঙ্গে আকার ইঙ্গিতে বুঝিয়েও দিয়েছিলেন নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণে প্রিয়াঙ্কার এ সিদ্ধান্ত। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে আলী আব্বাস জানিয়েছেন, প্রিয়াঙ্কার এ সিদ্ধান্তের কারণে নির্ঘুম রাত কাটাতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে আলী আব্বাস জাফর বলেন, ‘প্রিয়াঙ্কা আমার খুবই কাছের বন্ধু, সুতরাং তার ব্যাপারে আমি রাগ অথবা কষ্ট পেতে পারি না। সে খুব যুক্তিসঙ্গত কারণ নিয়েই এসেছিল তাই তাকে না করতে পারিনি। অভিনয় এবং পরিচালনা আমাদের পেশা। এর বাইরে আমাদের ব্যক্তিগত জীবন রয়েছে। আমাদের ইন্ডাস্ট্রির একজন সদস্য হওয়ায় তার পেশাগত ব্যাপারের পাশাপাশি ব্যক্তিগত বিষয়গুলোকেও মূল্য দিতে হবে। আমরা কঠোর হতে পারব না। এছাড়া আমি সেই ধরনের ব্যক্তিও নই। আমি তার বিষয়টি বুঝতে পেরেছি। অবশ্যই এরপর আমি খুবই চিন্তিত হয়ে পড়েছিলাম এবং কয়েক রাত ঘুমহীন কাটিয়েছি। তবে সবকিছু ভালোর জন্যই ঘটে।’

প্রিয়াঙ্কার পরিবর্তে ভারত সিনেমাটিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আলী আব্বাস বলেন, “সিনেমাটিতে ক্যাটরিনা যুক্ত হওয়ায় বাড়তি মাত্রা যোগ হয়েছে। এটি শুনতে কিছুটা অদ্ভুত মনে হলেও বলছি-টাইগার জিন্দা হ্যায় সিনেমা শেষ হওয়ার পর ক্যাটরিনা হেসে হেসে আমাকে বলেছিল, ‘পরের সিনেমায় আমাকে মিস করবে।’ ওই সময়টাতে আমি মোটামুটি নিশ্চিত ছিলাম প্রিয়াঙ্কা ভারত সিনেমায় অভিনয় করছে। আমিও হেসে হেসে বলেছিলাম, তোমাকে অন্য কোনো উপায় খুঁজতে হবে। এখন ক্যাটরিনা ভারত সিনেমায় অভিনয় করছে। একেই বলে নিয়তি।”

আলী আব্বাস জাফরের পরিচালনায় সালমানের তৃতীয় সিনেমা ভারত। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে আরো অভিনয় করছেন সুনীল গ্রোভার, দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহ প্রমুখ। সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। আগামী বছর ঈদুল ফিতরে এটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়