ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘হিন্দি মিডিয়াম’ সিক্যুয়েলে ফিরবেন ইরফান!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৪, ২২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘হিন্দি মিডিয়াম’ সিক্যুয়েলে ফিরবেন ইরফান!

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ইরফান খান। বলিউডের পাশাপাশি হলিউড ও বাংলাদেশের সিনেমাতেও দেখা গেছে তাকে। অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি।

এদিকে গত কয়েকমাস ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন ইরফান। নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন এ অভিনেতা। তবে হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েলের মাধ্যমে আবারো পর্দায় ফিরবেন ইরফান। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, হিন্দি মিডিয়াম সিনেমার নির্মাতারা যুক্তরাজ্যে ইরফানের সঙ্গে দেখা করেছেন। তারা সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ইরফানের সঙ্গে কথা বলেছেন। আলোচনার পর নির্মাতাদের সম্মতি দিয়েছেন এ অভিনেতা।

২০১৭ সালে মুক্তি পায় হিন্দি মিডিয়াম। সকেত চৌধুরী পরিচালিত সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ইরফান ও সাবা কামার। কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছিল।

জানা গেছে, হিন্দি মিডিয়াম সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করবে দিনেশ বিজনের প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাডক্স ফিল্মস। এতে প্রথম সিনেমার দশ বছর পরের গল্প তুলে ধরা হবে।



রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৮/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়