ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিরহী নিঝুম (ভিডিও)

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৩ ৬:০৬:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৩ ১০:৫৭:২৮ পিএম

বিনোদন প্রতিবেদক : ‘মেঘকন্যা’ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিঝুম রুবিনা। এরই মধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। তরুণ নির্মাতা মিনহাজ অভি পরিচালিত সিনেমাটি আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে ‘আমার এ হৃদয়’ শিরোনামের গান প্রকাশ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়। এতে বিরহী নিঝুমকে দেখা যায়। স্যাড মুডের এই গানটিতে ফেরদৌসের উপস্থিতি রয়েছে।

এ জেড এম জাহাঙ্গীর কবির প্রযোজিত এ সিনেমার কাহিনি, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন পরিচালক মিনহাজ অভি। ফেরদৌস-নিঝুম ছাড়াও এতে অভিনয় করেছেন মুনমুন, রেবেকাসহ অনেকে।

সিনেমা প্রসঙ্গে এ জেড এম জাহাঙ্গীর কবির রাইজিংবিডিকে বলেন, ‘‘মেঘকন্যা’ সিনেমার কাজ শেষ হয়েছে অনেক আগেই। মুক্তির জন্য ভালো দিনক্ষণের অপেক্ষা করছিলাম। অবশেষে আগামী ১২ অক্টোবর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

জয়া মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমার সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেছেন মাসুম। চিত্রগ্রাহক হিসেবে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান। ২০১৫ সালের ৭ নভেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়।

দেখুন : ‘আমার এ হৃদয়’ গানটি




রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton