ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চ্যাম্পিয়ন কিশোরীদের জনতা ব্যাংকের সংবর্ধনা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চ্যাম্পিয়ন কিশোরীদের জনতা ব্যাংকের সংবর্ধনা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় গেল বছরের ১৭ হতে ২৪ ডিসেম্বর ‘সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়শি৭-২০১৭ অনুষ্ঠিত হয়। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দল অপারাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দল অপারাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় জনতা ব্যাংক লিমিটেড কর্তৃক আজ বৃহস্পতিবার বিকেলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের কিশোরীদের সংবর্ধনা প্রদান করা হয়। জনতা ব্যাংকের পক্ষ হতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দলের সকল খেলোয়াড়কে নগদ ২৫ হাজার টাকার চেক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও দলের সেরা খেলোয়াড় আঁখি খাতুনকে ১ লাখ টাকার চেক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাহউদ্দিন, দক্ষিণ কোরিয়া ফুটবল এসোসিয়েশনের সভাপতি মং গুইয়ু চুং, বাফুফে সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাফুফের নির্বাহী কমিটির সদস্য, এএফসি নির্বাহী সদস্য, ফিফা কাউন্সিল মেম্বার ও বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সদস্য মোঃ আমিরুল ইসলাম বাবু, জনতা ব্যাংকের চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা, জনতা ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মোঃ আব্দুস সালাম আজাদ। এছাড়াও বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দলের প্রধান প্রশিক্ষক গোলাম রাব্বানী ছোটন ও দলের অধিনায়ক মারিয়া মান্ডা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়