ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রেডিও জকি কারিনা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৪ ১২:৫৫:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ৮:১৬:৪১ এএম
কারিনা কাপুর খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ফ্যাশন ডিজাইনার হিসেবেও রয়েছে তার পরিচিতি। এবার রেডিও জকি হিসেবে নাম লেখাতে চলেছেন এ অভিনেত্রী।

ইতোমধ্যে রেডিও জকি হিসেবে নাম লেখিয়েছেন নির্মাতা করন জোহর। তার শো বেশ জনপ্রিয়তাও পেয়েছে। সম্ভবত করনের এ শো থেকেই জকি হিসেবে রেডিওতে নাম লেখানোর অনুপ্রেরণা পেয়েছেন বীরে ডি ওয়েডিং অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রেডিও জকি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কারিনা। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এছাড়া শো নিয়ে করনের সঙ্গে আলোচনাও করেছেন কারিনা। করন সবুজ সংকেত দিলে তবেই নতুন শো চালুর সিদ্ধান্ত পাকাপোক্ত করেছেন তিনি। শুধু তাই নয়, করনের শো যে এফএম চ্যানেলে প্রচারিত হয় সেটিতেই শো শুরু করবেন কারিনা।

ইতোমধ্যে শোয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন কারিনা। ফটোশুট সম্পন্ন করেছেন। কয়েকদিনের মধ্যে রেকর্ডিং শুরু করবেন তিনি। যদিও শো কী বিষয়ে হবে সে সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এর মাধ্যমে ভক্তরা এ অভিনেত্রীর সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন বলে জানা গেছে। আগামী ডিসেম্বর থেকে শোটি অন এয়ার হবে।

কারিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বীরে ডি ওয়েডিং। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। খুব শিগগির করন জোহরের তখত সিনেমার শুটিং শুরু করবেন তিনি। পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে গুড নিউজ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ সেপ্টেম্বর ২০১৮/মারুফ

Walton Laptop
 
     
Walton