ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিয়ে করেছেন বিবার?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৪ ২:৩৯:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ১২:১৬:৪৮ পিএম
জাস্টিন বিবার ও হেইলি বাল্ডউইন

বিনোদন ডেস্ক : চলতি বছর জুলাইয়ে মার্কিন মডেল হেইলি বাল্ডউইনের সঙ্গে বাগদানের খবর জানান পপ তারকা জাস্টিন বিবার। শোনা যাচ্ছিল, এ বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে গাঁটছড়া বাঁধবেন তারা। তবে গুঞ্জন চাউর হয়েছে ইতোমধ্যে নাকি বিয়ে করেছেন বিবার-হেইলি।

পশ্চিমা একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বিয়ে রেজিস্ট্রেশন আদালতে গিয়েছিলেন বিবার-হেইলি। একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিবার বেশ উচ্ছ্বসিত ছিলেন। এমনকি এ গায়ক হেইলিকে নাকি বলেছেন, আনুষ্ঠানিকভাবে তাকে বিয়ে করার জন্য তার তর সইছে না।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, আদালতে একজন বিচারক ইঙ্গিত করেছেন, এই জুটি বিয়ে করার অনুমতি নেয়ার জন্য নয় বরং বিয়ে করেছেন তা নিবন্ধন করাতে সেখানে গিয়েছিলেন। যদিও এ বিষয়ে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি।

এদিকে নিউ ইয়র্ক শহরের আইন অনুযায়ী, নিবন্ধন করার পর দুই মাস পর্যন্ত বিয়ের অনুমতির মেয়াদ থাকে। ধারণা করা হচ্ছে চলতি বছরের শেষেই আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন বিবার-হেইলি। যদিও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই জুটি।

এর আগে  গত ১০ জুলাই ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের বাগদানের বিষয়টি জানান বিবার। ইনস্টাগ্রামে হেইলি বাল্ডউইনের সঙ্গে একটি রোমান্টিক ছবি পোস্ট করে জাস্টিন বিবার লেখেন, ‘কিছু বলার জন্য অপেক্ষা করছিলাম কিন্তু খবর দ্রুত ছড়িয়ে পড়ে। সোজা কথা শুনুন, হেইলি আমি তোমার সবকিছুর প্রেমের পড়েছি। তোমার জীবনের সবকিছু জানতে তোমার সঙ্গে জীবন কাটাতে আমি দৃঢ় প্রতিজ্ঞ। আমি প্রতিজ্ঞা করেছি, সম্মান ও সততার মাধ্যমে আমাদের পরিবার পরিচালনা করব। আমরা যা করছি এবং সিদ্ধান্ত নিচ্ছি সৃষ্টিকর্তা যেন আমাদের পথপ্রদর্শন করেন। আমার হৃদয় সম্পূর্ণ তোমার জন্য এবং সবসময় তোমাকেই প্রাধান্য দিই। তুমি আমার ভালোবাসা হেইলি বাল্ডউইন এবং তোমাকে ছাড়া কারো সঙ্গে জীবন অতিবাহিত করতে চাই না। জীবনের সেরা সময়টার জন্য তর সইছে না। যদিও এটি হাস্যকর কারণ এখন তোমার সঙ্গে সবকিছুই প্রাণবন্ত মনে হচ্ছে।’

তিনি আরো লেখেন, ‘একটি বিষয়ে আমি সবচেয়ে বেশি উচ্ছ্বসিত যে আমার ছোট ভাই-বোন আরো একটি সফল বিয়ে দেখতে পাবে এবং আমি এটির জন্য অপেক্ষা করছি। সৃষ্টিকর্তার পক্ষ থেকেও এটি সঠিক সময়েই হয়েছে, আমরা সপ্তম মাসের সপ্তম দিনে বাগদান সেরেছি। সপ্তম নম্বরটির সঙ্গে একটি আধ্যাত্মিক বিষয় জড়িয়ে আছে। এটি সত্যি, গুগলে খোঁজ করতে পারেন। যাই হোক আমি এটা পরিকল্পনা করে করিনি। সত্তরেও আমরা ভালো থাকব। যে একজন ভালো জীবনসঙ্গী পেল, সে একজন ভালো জিনিস পেল এবং সৃষ্টিকর্তার আশীর্বাদপ্রাপ্ত হলো। এই বছরটি আমার জন্য  কল্যাণকর।’

অনেক আগে থেকেই বাল্ডউইন ও বিবারের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ২০১৬ সালে প্রেমের সম্পর্কে জড়ান তারা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ সেপ্টেম্বর ২০১৮/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC