ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

করনের ‘তখত’ সিনেমায় কাজল!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৩, ২১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করনের ‘তখত’ সিনেমায় কাজল!

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলের সঙ্গে নির্মাতা করন জোহরের বন্ধুত্বের কথা কারো অজানা নয়। কিন্তু হঠাৎ করেই গত বছর তাদের এ সম্পর্ক তিক্ত হয়ে ওঠে। এরপর রীতিমতো দা-কুমড়া সম্পর্ক তৈরি হয়।

২০১৬ সালে একই দিনে মুক্তি পায় করন জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল এবং অজয় দেবগনের শিবে সিনেমা দুটি। বক্স অফিস লড়াইয়ের জন্য করন জোহরের সঙ্গে কাজল ও তার স্বামী অজয় দেবগনের সম্পর্কে ফাটল ধরে। জানা যায়, শিবে সিনেমা সম্পর্কে দর্শকের মধ্যে খারাপ ধারণা দেওয়া এবং একই সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রশংসা করার জন্য অভিনেতা ও সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করন। বিষয়টি জানতে পারেন অজয়। এমনকি এ বিষয়ে শিবে প্রযোজক এবং কামাল রশিদের একটি কথোপকথন অনলাইনে ফাঁস হয়।

বিষয়টি নিয়ে করনের সমালোচনা করেন কাজল। এদিকে নিজেকে নির্দোষ দাবি করেন করন। আর মিথ্যা একটি বিষয়ে তাকে দোষী করে স্বামীর পক্ষ নেওয়ায় কাজলের ওপর ভীষণ নারাজ হন তিনি। এমনকি এও জানান, তিনি কাজলকে কোনো দিন ক্ষমা করবেন না। তবে তাদের মধ্যে বরফ গলেছে। সবকিছু ভুলে ফের বন্ধুত্বের হাত বাড়িয়েছেন দুজন।

করন জোহর পরিচালিত পরবর্তী সিনেমা তখত। তারকাবহুল এ সিনেমায় অভিনয় করছেন-অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, জানভি কাপুর, ভূমি পেডনেকার, ভিকি কৌশল প্রমুখ। শোনা যাচ্ছে, সিনেমাটির অতিথি চরিত্রে দেখা যাবে কাজলকে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘কুচ কুচ হোতা হ্যায় থেকে শুরু করে মাই নেম ইজ খান পর্যন্ত করন জোহর যত সিনেমা পরিচালনা করেছেন সবগুলোতেই কাজল ছিলেন। কাভি আলবিদা না ক্যাহনা সিনেমায় কাজল অভিনয় না করলেও একটি গানে তাকে দেখা গেছে। কারণ কাজলকে লাকি মাসকট মনে করেন করন। এরপর তাদের মধ্যে মনোমালিন্য হয়। এ জন্য কাজল অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় অভিনয় করেননি। এটি করন জোহর পরিচালিত একমাত্র সিনেমা যেখানে কাজলকে দেখা যায়নি। তবে তখত সিনেমায় অতিথি চরিত্রে তাকে দেখা যাবে।’

তখত সিনেমার মাধ্যমে দুই বছর পর আবারো পরিচালকের আসনে দেখা যাবে করন জোহরকে। সিনেমার গল্প প্রসঙ্গে এ নির্মাতা এক টুইটে জানিয়েছেন, ঐতিহাসিক ঘটনা নিয়ে সিনেমার গল্প তৈরি হয়েছে। মুঘল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে একটি পরিবারের গল্প দেখানো হবে। যেখানে রয়েছে উচ্চ আকাঙ্ক্ষা, লোভ, প্রতারণা, ভালোবাসা ও সিংহাসনের উত্তরাধিকার নিয়ে লড়াই। তখত সিনেমার মূল বিষয়বস্তু ভালোবাসা ও যুদ্ধ। ২০২০ সালে মুক্তি পাবে সিনেমাটি।



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়