ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৫, ১৭ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিমানবন্দরে হেনস্তার শিকার শিল্পা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৪ ২:১৬:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-৩১ ৬:০৩:৪২ পিএম

বিনোদন ডেস্ক : অস্ট্রেলিয়ার সিডনি থেকে মেলবোর্ন যাওয়ার পথে সিডনি বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। বিমানবন্দরের একজন গ্রাউন্ড স্টাফ বিনা কারণেই তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান শিল্পা শেঠি।

ইনস্টাগ্রামে ৪৩ বছর বয়সি শিল্পা শেঠি লিখেন, বিমানবন্দরের এক কর্মী আমার ‘অর্ধেক খালি ডাফেল ব্যাগ’ টিকে  ‘ওভারসাইজড লাগেজ’ বলে হেনস্তা করেছেন। সিডনি থেকে মেলবোর্ন যাওয়ার পথে চেকিংয়ের সময় কাউন্টারে মেল-এর সঙ্গে দেখা হয়, যে ঠিক করে একসঙ্গে ট্রাভেল করার সময় আমাদের (বাদামী বর্ণের মানুষদের!) সঙ্গে রূঢ়ভাবে কথা বলাই ‘উচিত’। আমার কাছে বিজনেস ক্লাসের টিকিট ছিল এবং দুটো ব্যাগে আমার জিনিসপত্র ছিল এবং সে জোর করে বলে এবং সিদ্ধান্ত নেয় যে, আমার অর্ধেক খালি ডাফেল ব্যাগ নাকি ওভারসাইজড (চেক ইন করার পক্ষে!) তাই সে আমাদের ওভারসাইজড লাগেজ কাউন্টারে আমার অর্ধেক খালি ডাফেল ব্যাগ নিয়ে চেক ইন করতে পাঠায়।  

তিনি আরো লিখেন, ওভারসাইজড ব্যাগেজ কাউন্টারের কর্মীরা তাকে আশ্বাস দেন যে, তার ব্যাগ ওভারসাইজড নয় এবং ম্যানুয়ালি তিনি প্রবেশ করতে পারবেন। কিন্তু আগের কর্মীটি তাদের আবার আটকান। ম্যানুয়ালি চেক ইনে পাঁচ মিনিট অপেক্ষার পরও কোনো কাজ না হওয়ায় আমি মেলের কাছে গিয়ে আবার অনুরোধ করি সে যেন ব্যাগটা নিয়ে যেতে দেয় কারণ তার সহকর্মীরা জানিয়েছেন ব্যাগটা ওভারসাইজড নয়। মেল আবারো প্রত্যাখ্যান করে। তখন আমি তাকে জানাই-এইভাবে আমাদের হেনস্তার শিকার হতে হচ্ছে। আমাদের হাতে সময় নষ্ট করার মতো সময় ছিল না,  তাই আমরা ওভারসাইজড ব্যাগেজ কাউন্টারে গিয়ে অনুরোধ করি মেল আপত্তি করায় সেখান দিয়ে যেন আমাদের ব্যাগটা নিয়ে যেতে দেওয়া হয়।

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ সিনেমায় প্রথম অভিনয় করেন শিল্পা শেঠি। এরপর প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। নব্বই দশকের এই জনপ্রিয় নায়িকাকে এখন অভিনয়ে খুব একটা দেখা যায় না।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC