ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৪ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

পুত্রের কাছ থেকে দাওয়াতপত্র নিলেন শাকিব

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৬ ৪:১১:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৭ ৬:৩৫:০৯ এএম

বিনোদন প্রতিবেদক : একদিন পরই দুই বছর পূর্ণ হবে তার। প্রথম জন্মদিনটা মায়ের কোলেই কেটেছে। তবে বিশেষ এ দিনে এবার বাবাকেও কাছে পেতে চায় আব্রাহাম খান জয়। এজন্য জন্মদিনের দাওয়াতপত্র বাবার হাতে তুলে দিল শিশুপুত্র। বলছি, শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির সন্তান আব্রাহাম খান জয়ের কথা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমার শুটিং করছিলেন শাকিব খান। সেখানেই আব্রাম খানকে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। এ সময় শুটিং সেটের মেকআপ রুমে বসে খানিক সময় পুত্র জয়কে নিয়ে খেলা করেন শাকিব খান। আর এসময় বাবার হাতে জন্মদিনের দাওয়াতপত্র তুলে দেয় আব্রাহাম খান জয়।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপুর কোলজুড়ে আসে ফুটফুটে এ পুত্রসন্তান। যদিও তাদের দুজনের দুটি পথ দুই দিকে গেছে বেঁকে। কিন্তু তাতে কি! দুজনেরই ‘কলিজার টুকরা’ আব্রাহাম খান। জয়ের এবারের জন্মদিনটাও ধুমধাম করেই পালন করবেন মা অপু বিশ্বাস। আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছে এ অনুষ্ঠানের।

সম্প্রতি অপু বিশ্বাস বসুন্ধরা আবাসিক এলাকায় নিজের ফ্ল্যাটে উঠেছেন। সেখানেই মায়ের সঙ্গে থাকেন আব্রাহাম খান জয়। গত বছর আব্রাহামের প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে অপু বিশ্বাস জমকালো এক অনুষ্ঠান করেন। যদিও সেখানে শাকিব খান উপস্থিত ছিলেন না। তবে এবার শাকিব খান পুত্রের জন্মদিনে উপস্থিত থাকবেন কিনা তা জানা যায়নি। তবে জয় বাবার অপেক্ষায় থাকবেন এমনটাই ধারণা করা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC