ঢাকা, বুধবার, ৪ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অপুর জন্মদিনে কাঁদলেন ভক্তরা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১২ ১:৫৬:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১২ ৬:০৯:০৯ পিএম

বিনোদন প্রতিবেদক: প্রিয় তারকাদের কেন্দ্র করে নানা কাণ্ড করে থাকেন ভক্তরা। প্রায়ই খবরের পাতায় ওঠে আসে তারকাদের কাছে ভক্তদের চিঠি, উপহার সামগ্রী পাঠানোর খবর। এবার ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন উপলক্ষে সারপ্রাইজ পার্টির আয়োজন করেন অপু ভক্তরা।

গতকাল বৃহস্পতিবার ছিল অপু বিশ্বাসের জন্মদিন। এ দিন উপলক্ষে অপু বিশ্বাস তেমন কোনো আয়োজন করেননি। তবে তার বন্ধুরা বুধবার দিবাগত রাত ১২টা এক মিনিটে কেক কেটে চমকে দেন অপুকে। তারপর বৃহস্পতিবার ‘অপু বিশ্বাস ফ্যান ক্লাব’ অপু বিশ্বাসের জন্মদিন উদযাপন করেন।



রাজধানীর একটি রেস্তোরাঁয় বৃহস্পতিবার সন্ধ্যায় কেক কেটে জন্মদিন পালন করেন তারা। এতে অপু বিশ্বাসকে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু অপু বিশ্বাস বিষয়টি আগে থেকে অবগত ছিলেন না বরং অনুষ্ঠানের কিছুক্ষণ আগে তাকে জানানো হয়। বিষয়টা জেনে অবাক হন তিনি। তবে অনুষ্ঠানস্থলে এসে সবাইকে চমকে দেন এই অভিনেত্রী। প্রথমে ফুল ছিটিয়ে অপুকে বরণ করে নেন তার ভক্তরা। সাভার, পিরোজপুর, রংপুর, রাজশাহী, সিলেট, নারায়ণগঞ্জ, ফরিদপুর, বগুড়াসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় অর্ধশত ভক্ত আসেন অপু বিশ্বাসকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ফুলসহ বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে আসেন ভক্তরা। এর মধ্যে একজন অপুর পুত্র আব্রাহাম খান জয়ের জন্য একটি খেলনা গাড়ি নিয়ে আসেন। কেউ কেউ প্রিয় ভক্তকে কাছে পেয়ে আবেগে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় অপু তাদের কাছে টেনে নেন।

রংপুর থেকে এক ভক্ত আসেন অপুর সঙ্গে দেখা করতে। কমলাপুর রেল স্টেশনে আসার পরই খবর আসে তার মা হার্ট অ্যাটাক করেছেন। তখন তিনি আবার রংপুরের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু অপুর জন্য কেনা উপহার অন্যজনের হাতে পাঠিয়ে দেন তিনি। অপু বিশ্বাস এ খবর শুনে ওই ভক্তের সঙ্গে মুঠোফোনে কথা বলে তাকে সান্ত্বনা দেন। এছাড়া প্রবাসী বাঙ্গালি ভক্তরাও ফোনে অপুর সঙ্গে কথা বলেন ও শুভেচ্ছা বিনিময় করেন। এমন হাসি-কান্নার মধ্য দিয়েই অপু ফ্যান ক্লাব আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানের পর্দা নামে। আর এই পুরো আয়োজনের দায়িত্বে ছিলেন শামীম আহমেদ রাজ।



গতকাল রাতে অপু বিশ্বাস এ প্রসঙ্গে বলেন, ‘আজ আমি অপু বিশ্বাস হয়েছি আমার ভক্তদের কারণে। তাদের ভালোবাসা পেয়েই আজ আমি অপু বিশ্বাস। আজকে আমার জন্মদিনের পার্টিটা আমার ভক্তরা করেছেন। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। সবার ভালোবাসা নিয়ে যেন সারা জীবনে বেঁচে থাকতে পারি এই প্রত্যাশা করছি।’

ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন অপু বিশ্বাস এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন। এ পর্যন্ত ৮০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা।



২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অপু বিশ্বাস। ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমার নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। সিনেমাটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকা খ্যাতি লাভ করেন। তারপর শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পায়। একই পরিচালক এই জুটিকে নিয়ে নির্মাণ করেন ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’ সিনেমা। এগুলোও ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর অপু ছুটতে থাকেন রেসের ঘোড়ার মতো। ‘মিয়া বাড়ির চাকর’, ‘তোমার জন্য মরতে পারি’, ‘কথা দাও সাথী হবে’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’ ছাড়াও অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দেন তিনি।

বর্তমানে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপু। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।

দেখুন : ‘অপু ফ্যান ক্লাব’ আয়োজিত অপুর জন্মদিনের অনুষ্ঠান।



 

রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC