ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রভাসের টানে ইতালিতে আনুশকা?

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১৫ ৭:৫৯:৩৭ এএম     ||     আপডেট: ২০১৮-১০-১৫ ১:৪৯:০০ পিএম

বিনোদন ডেস্ক : ভারতের বহুল আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। এতে জুটি বেঁধে অভিনয় করেন প্রভাস ও আনুশকা শেঠি। সিনেমাটিতে এ জুটির রসায়ন দর্শকের মন জয় করে।

ব্যক্তিগত জীবনে প্রভাস-আনুশকা ভালো বন্ধু। কিন্তু এ জুটিকে ঘিরে একাধিকবার প্রেম-বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। তবে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।

বর্তমানে ইতালিতে প্রভাস তার পরবর্তী সিনেমার শুটিং করছেন। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। অন্যদিকে শরীরের ওজন কমাতে অস্ট্রিয়ার ভিভামায়ার স্পা ক্লিনিকে গিয়েছেন আনুশকা শেঠি। কিন্তু এখানেই শেষ নয়, সেখান থেকে প্রভাসের টানে নাকি ইতালিতেও গিয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ইতালিতে প্রভাস যেখানে সিনেমার শুটিং করছেন সেখানে অনেক তেলেগু লোকজন বসবাস করেন। তারা প্রিয় তারকা প্রভাসকে দেখতে শুটিং সেটে গিয়েছিলেন। সেখানে তারা আনুশকা শেঠিকেও দেখতে পান। এ খবর প্রকাশের পর প্রভাস-আনুশকার প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে।  

এর আগে আনুশকার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে প্রভাস বলেছিলেন, ‘এটা আমার ব্যক্তিগত ব্যাপার। তাই এ ব্যাপারে আমি কিছুই প্রকাশ করতে চাই না। তবে যখন বিয়ের সিদ্ধান্ত নেব তখন ভক্তদের জানাব।’

একই প্রসঙ্গে আনুশকা বলেছিলেন, ‘আমরা খুব ভালো বন্ধু কিন্তু আমরা বিয়ে করছি না। বিয়ে নিয়ে আমার কোনো তাড়াহুড়ো নেই।’

‘বাহুবলি’ ছাড়াও এর আগে ‘মির্চি’(২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন প্রভাস-আনুশকা। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। তবে তারা প্রথম জুটিবদ্ধ হন ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিল্লা’ সিনেমায়। তেলেগু ভাষায় তামিল সিনেমার রিমেক এ সিনেমাও ব্যবসাসফল হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop