ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘সেই লোকের মুখে ঘুষি মারব’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১৫ ১:৪৯:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৫ ৫:২২:৫৭ পিএম
বাবা সাইফ আলী খানের সঙ্গে সারা আলী খান

বিনোদন ডেস্ক : হলিউডের পর ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলনের ঝড় বইছে বলিউডে। কিছু দিন আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে শুটিং সেটে হেনস্তার অভিযোগ তোলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এরপর পরিচালক সাজিদ খান, সুভাষ ঘাই, অভিনেতা অলোক নাথসহ খ্যাতনাম অনেকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

এ অন্দোলনে অভিযোগকারীদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী আমির খান, অক্ষয় কুমার, সাইফ আলী খান থেকে শুরু করে অধিকাংশ তারকারা। সময়ের সঙ্গে এ প্রতিবাদ আরো মুখর হয়ে উঠছে।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেন সাইফ আলী খান। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় আপনার মেয়ে সারা আলী খানকে যদি কেউ হেনস্তা করে তবে আপনার প্রতিক্রিয়া কী হবে?

এমন প্রশ্নের জবাবে সাইফ আলী খান বলেন, ‘কেউ যদি আমার মেয়েকে কোনো দ্বীপে গিয়ে দেখা করতে বলে, তবে আমিও তার সঙ্গে যাব এবং সেই লোকের মুখে ঘুষি মারব। আমার মেয়ে যদি আমাকে বলে এই লোকটি এ কথা বলেছে। তা হলে তাকে আদালতে যুদ্ধ করতে হবে। প্রত্যেকটি মেয়ের নিপরাপত্তা থাকা উচিৎ। আমি দুঃখিত এটাই আমার প্রতিক্রিয়া।’

‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করছেন সারা আলী খান। এতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। গ্রামীণ পটভূমিতে নির্মিত প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘কেদারনাথ’। সিনেমাটি পরিচালনা করছেন অভিষেক কাপুর। এ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেকের কথা রয়েছে। কিন্তু জটিলতার কারণে তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এছাড়া ‘সিম্বা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে পারে সারা আলী খানের। এতে রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৮/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge