ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে জি-বাংলার সারেগামাপা খ্যাত নোবেলকে সংবর্ধনা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে জি-বাংলার সারেগামাপা খ্যাত নোবেলকে সংবর্ধনা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে সংবর্ধিত হয়েছেন ভারতের জি-বাংলার সঙ্গীতপ্রতিভা বাছাই’র প্রোগ্রাম সারেগামাপা’র অডিশনে টিকে সেলিব্রেটিতে পরিণত হওয়া মাঈনুল আহসান নোবেল।

শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামের ভবনে উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদ বুধবার রাতে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। মাঈনুল আহসান নোবেল গোপালগঞ্জের সন্তান। সংবর্ধণা অনুষ্ঠানটি ঘিরে শহরে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে তরুণরা নোবেল-এর সাথে ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি’- সঙ্গীতের সাথে মুখ মেলান। অনুষ্ঠানে নোবেলকে ফুল দিয়ে এবং উত্তরীয় পরিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

উদীচীর সিনিয়র সদস্য হরেন্দ্রনাথ মন্ডলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা উদীচীর সভাপতি নাজমুল ইসলাম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা), নোবেলের বাবা মোজাফ্ফর এইচ নান্নু, জেলা উদীচীর সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, প্রসূন মন্ডল বক্তব্য রাখেন।
 


এর আগে, নোবেল ঢাকা থেকে গোপালগঞ্জে এসে পৌঁছালে তাকে দেখতে তার গ্রামের বাড়ি সদর উপজেলার ঘোষেরচর দক্ষিনপাড়ায় শত শত লোকের ভিড় জমে যায়। তাকে ঘিরে ধরে সেলফি শিকারীরা। ছবি তোলার ধুম পড়ে যায়। অনেকে নিয়েছেন অটোগ্রাফও।

দেশে আসার পর তার অভিব্যাক্তি জানতে চাইলে নোবেল বলেন, ‘আপনারা যারা আমার গান শুনে আমাকে ভাল বেসেছেন, তাদের সবাইকে আমার সালাম ও শুভেচ্ছা জানাই। তা’ছাড়া যেসব হাজার হাজার শ্রোতা আমাকে অভিনন্দন জানিয়েছেন, আমাকে উৎসাহ জুগিয়েছেন, অকুন্ঠ ভালবাসা জানিয়েছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ।’

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৮ অক্টোবর ২০১৮/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়