ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘তার চলে যাওয়ায় যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১৯ ১২:০৪:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৯ ১:০০:৫০ পিএম

বিনোদন ডেস্ক : কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়েছে বাংলাদেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ। প্রিয় শিল্পীকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে সেখানে উপস্থিত হচ্ছেন সর্বস্তরের মানুষ।

আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এ সময় রাইজিংবিডিকে তিনি বলেন, ‘বাংলাদেশে ব্যান্ড শিল্পী তৈরির পেছনে আইয়ুব বাচ্চুর ভূমিকা অনেক। আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শুধু ব্যান্ড শিল্পীদের মধ্যে শোকের ছায়া নামেনি বরং সমগ্র সংগীতাঙ্গনে শোকের ছায়া বিরাজ করছে। তার চলে যাওয়ায় যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়।’ 

আজ শুক্রবার সকাল সোয়া ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয় আইয়ুব বাচ্চুর মরদেহ। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে বাদ জুমা জাতীয় ঈদগাহে আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে। আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা হবে চ্যানেল আই প্রাঙ্গণে। দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হবে। অস্ট্রেলিয়া ও কানাডা থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে ফাইরুজ সাফরা আইয়ুব ও ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব দেশে আসার পর চট্টগ্রামে শনিবার মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু।



রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC